ঢাকা, রোববার 21 April 2019, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

খিলগাঁওয়ে ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলগাঁও পূর্বপাড়া থেকে এক বালু ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নয়ন হোসেন (৩০) স্বেচ্ছাসেবক দলের একজন স্থানীয় কর্মী বলে স্বজনরা জানান।নয়ন মিয়া ত্রিমোহনী পূর্বপাড়া এলাকার মোক্তার হোসেনের ছেলে।
খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে খিলগাঁও পূর্বপাড়ার একটি খালি জায়গা থেকে নয়নের লাশ উদ্ধার করা হয়।তার হাত-পা দড়ি দিয়ে বাঁধা ছিল। গলায় ছিল লুঙ্গি প্যাঁচানো। গলায় কালো দাগ দেখে মনে হয় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
নিহতের চাচা মো. ওয়াসিম  বলেন, নয়ন ইট ও বালুর ব্যবসা করতেন। স্থানীয় স্বেচ্ছাসেবক দলেও তিনি সক্রিয় ছিলেন।বুধবার রাত সাড়ে ৮টার দিকে পূর্ব পরিচিত দুই জন খিলগাঁও ত্রিমোহনীর বাসা থেকে নয়নকে ডেকে নিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না।গতকাল বৃহস্পতিবার সকালে লোকজনের কাছে খবর পেয়ে পূর্ব পাড়ায় একখন্ড খালি জমিতে তারা নয়নের লাশ পান বলে জানান ওয়াসিম।তার ধারণা, ব্যবসা বা রাজনৈতিক দ্বন্ধের জেরে তার ভাতিজাকে হত্যা করা হয়েছে।নয়ন দুই সন্তানের জনক ছিলেন। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নয়নের চাচা এলেন মিয়া জানায়, বুধবার রাত সাড়ে আটটার দিকে দুইজন অপরিচিত ব্যক্তি তার ভাতিজাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে রাতে আর ফিরে আসেনি সে। পরে আজ সকাল ১১টার দিকে বালুর মাঠে তার লাশ পাওয়া যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ