ঢাকা, বৃহস্পতিবার 03 November 2016 ১৯ কার্তিক ১৪২৩, ২ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

পাবনায় শ্বাসরোধ করে গৃহবধূকে ও ছোট ভাইয়ের অস্ত্রাঘাতে বড় ভাই খুন

পাবনা সংবাদদাতা : পাবনায় যৌতুকের দাবিতে গৃহবধূকে গলাটিপে শ্বাসরোধে হত্যা ও পারিবারিক বিরোধে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই খুন হয়েছেন। বুধবার বেলা ১টার দিকে এবং মঙ্গলবার রাত ১০টার দিকে পৃথক এ দুই খুনের ঘটনা ঘটেছে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত আসমা উল হুসনা সদর উপজেলার চরবাঙ্গাবাড়িয়া গ্রামের রাসেল প্রামাণিকের স্ত্রী এবং পার্শ্ববর্তী কুষ্টিয়া জেলার শিলাইদহ ইউনিয়নের চরসাদীপুর গ্রামের আখতার মোল্লার মেয়ে। দাম্পত্য জীবনে তাদের ২ বছর ও ৪ বছর বয়সী দুইটি সন্তান রয়েছে। বুধবার বেলা ১টার দিকে আসমা মারা যায়। পরে একটি অটোরিক্সায় করে তার মৃতদেহ হাসপাতালে পাঠানো হয়। অটোরিক্সাচালককে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্যে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
অপরদিকে মঙ্গলবার রাত ১০টার দিকে জেলার সুজানগর উপজেলার চর সুজানগর গ্রামে অর্থ সংক্রান্ত পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাই হযরত আলী বিশ্বাসের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই সুজন বিশ্বাস নিহত হয়েছে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, টাকা-পয়সা নিয়ে মঙ্গলবার রাত ১০টার দিকে দুই ভাইয়ের মধ্যে বিবাদ শুরু হয়। এক পর্যায়ে হযরত আলী ধারালো অস্ত্র দিয়ে বড়ভাই সুজনকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

আর্কাইভ