ঢাকা, বুধবার 13 November 2019, ২৯ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

এটা আরাফাত সানির ব্যক্তিগত ব্যাপার : বিসিবি

অনলাইন ডেস্ক: বেশ কিছুদিন ধরেই জাতীয় দলের বাইরে বাঁহাতি স্পিনার আরাফাত সানি। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে বোলিং অ্যাকশনে ত্রুটি ধরা পড়ার পর থকেই জাতীয় দলের বাইরে তিনি। অ্যাকশন শোধরানোর পরও জাতীয় দলে জায়গা পাননি তিনি। জাতীয় দল যখন নিউজিল্যান্ড সফরে ব্যস্ত, তখন তিনি দেশের মাটিতে পরিবারের সঙ্গে সময় কাটচ্ছিলেন।

এরই মধ্যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েছেন আরাফাত সানি। তথ্যপ্রযুক্তি আইনে এক তরুণীর দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন তিনি। আজ রোববার সকালে মোহাম্মদপুর থানা পুলিশ তাঁকে ঢাকার আমিনবাজার থেকে গ্রেপ্তার করে।

এই তরুণী আর কেউ নন, সানির সাবেক স্ত্রী। সানির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর অন্যত্র বিয়ে করেছেন তিনি।

সাবেক স্ত্রীর কিছু ছবি ফেসবুকে আপলোড করায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করা হয়েছে জাতীয় দলের বাইরে থাকা এই ক্রিকেটারের বিপক্ষে।

সানির গ্রেপ্তার প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এনটিভি অনলাইনকে বলেন, 'আমরা যতটুকু শুনেছি তাঁর সাবেক স্ত্রীর সঙ্গে কিছুটা ঝামেলা হয়েছে। তাই মামলা হয়েছে, তারই ধারাবাহিকতায় গ্রেপ্তার করা হয়। এটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। আপাতত এ বিষয়ে বিসিবির করণীয় কিছু নেই।'

তারপরও বিসিবি বিষয়টি পর্যবেক্ষণ করছে বলে জানান জালাল ইউনুস। তিনি বলেন, 'আসলে পুরো ঘটনা জানার পরই সিদ্ধান্ত নেওয়া হবে, বিসিবির এখানে করণীয় কিছু আছে কি না। এখন আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি।'

গত বছর মার্চে কলকতায় পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন আরাফাত সানি। টি-টোয়েন্টি বিশ্বকাপে সেই ম্যাচ খেলার পর আর দলে জায়গা পাননি তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ