ঢাকা, সোমবার 20 May 2019, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

মন্ত্রীর অপেক্ষায় দেড় ঘণ্টা দাঁড়িয়ে শিশুরা

অনলাইন ডেস্ক: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের আগমন উপলক্ষে বিদ্যালয়ের ক্লাস বন্ধ করে শিক্ষার্থীদের সড়কের দুই পাশে দাঁড় করিয়ে রেখেছেন জনপ্রতিনিধি ও নেতারা। 

মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে দেড় ঘণ্টা যাবত শিক্ষার্থীরা রোদ্রের মধ্যে দাঁড়িয়ে থাকে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গোসাইরহাট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আজ গোসাইরহাটে আসছেন। আর সে কারণেই গোসাইরহাট উপজেলা চত্বর থেকে গোসারহাট বাজার সংলগ্ন গোসাইরহাট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা জুড়ে ইদিলপুর পাইলট উচ্চ বিদ্যালয়, ইদিলপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ইদিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ৬টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা দাঁড়িয়ে আছে। 

ইদিলপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী ঝুনি আক্তার (৭ম শ্রেণি), ঝুমা আক্তার (৭ম শ্রেণি), খাদিজা আক্তার (৬ষ্ঠ শ্রেণি) ও শারমিন আক্তর (৯ম শ্রেণি) বলে, আমরা সাড়ে ৯টায় বিদ্যালয়ে এসে মন্ত্রীর অপেক্ষায় সড়কের দুই পাশে দাঁড়িয়ে আছি। আজ এখনো ক্লাস করিনি।

বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহানারা বেগম ও মাহফুজা আক্তার বলেন, আমরা জানি কাজটি ঠিক হচ্ছে না। কিন্তু কী করবো বলেন, জনপ্রতিনিধি ও নেতাদের আদেশ মানতেই হবে।

গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আবুল কালাম মাস্টার বলেন, জানুয়ারি মাসতো তাই এখনো পুরো ক্লাস শুরু হয়নি। সেজন্যই এ ব্যবস্থা। এটাকে এক রকম অ্যাসেম্বলি মনে করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ