ঢাকা, মঙ্গলবার 12 November 2019, ২৮ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

বিশ্বকাপে জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা

সংগ্রাম অনলাইন ডেস্ক: বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই দল ঘোষণা করেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে বিশ্বকাপের দ্বাদশ আসর। বিশ্বমঞ্চে পারফরম করতে লন্ডনের বিমান ধরবেন-মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহঅধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।

সবশেষ নিউজিল্যান্ড সফরে ছিলেন তারা সবাই। তবে দ্বিধা ছিল দুটি জায়গা নিয়ে। প্রধান নির্বাচক জানিয়েছেন, এই দুটি নামও। তারা হলেন আবু জায়েদ রাহী ও মোসাদ্দেক হোসেন সৈকত। ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা আবু জায়েদ ইংলিশ কন্ডিশন বিবেচনায় অন্তর্ভুক্ত হয়েছেন। আর ব্যাটিংয়ে মিডল অর্ডারের জন্য বিবেচিত হয়েছেন সৈকত।

এদিকে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। বিশ্বকাপের ১৫ জনই রয়েছে এই দলে। সঙ্গে বাড়তি দুজন যোগ হয়েছেন। তারা হলেন-ইয়াসির আলি রাব্বি ও নাইম হাসান।

অনলাইন আপডেট

আর্কাইভ