ঢাকা, মঙ্গলবার 24 September 2019, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

পুলিশ লাইনে মিন্নি

সংগ্রাম অনলাইন ডেস্ক: বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে নেয়া হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

তিনি সংবাদ মাধ্যমকে জানান, রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী ও প্রত্যক্ষদর্শী মিন্নি। তার বক্তব্য রেকর্ড ও তাকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে আনা হয়েছে। তবে এ মামলায় তাকে এখন পর্যন্ত আটক বা গ্রেফতার করা হয়নি বলেও জানান পুলিশ সুপার।

এর আগে গত শনিবার রাত ৮টার দিকে সংবাদ সম্মেলন করে নিহত রিফাত শরীফের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ। রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

তার আগে রিফাত হত্যা মামলার প্রধান আসামী  নয়ন বন্ডের সাথে মিন্নির গোপন সম্পর্কের বিষয়ে মুখ খোলেন নয়ন বন্ডের মা শাহিদা বেগম।তিনি জানান, বিয়ের আগেই নয়ন বন্ডের সাথে মিন্নির সম্পর্ক ছিল, রিফাত শরীফের সাথে বিয়ের পরও মিন্নি কলেজের কথা বলে নিয়মিত তাদের বাসায় যেয়ে নয়ন বন্ডের সাথে সময় কাটাতো।

তবে মিন্নি সাংবাদিক সম্মেলন করে এসব অভিযোগ অস্বীকার করেছিলো।

ডিএস/এএইচ

 

অনলাইন আপডেট

আর্কাইভ