ঢাকা, মঙ্গলবার 18 December 2012, ৪ পৌষ ১৪১৯, ৪ সফর ১৪৩৪ হিজরী
Online Edition

বুধবারের আধাবেলা হরতালের সমর্থনে সিলেটের বিভিন্ন উপজেলায় জামায়াতের মিছিল

জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের মুক্তির দাবিতে ও সিলেটের কোর্ট পয়েন্টে পূর্বঘোষিত সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে বুধবারে জামায়াতের ডাকে বৃহত্তর সিলেটে আধাবেলা হরতালের সমর্থনে গতকাল সোমবার সিলেটের বিভিন্ন উপজেলায় তাৎক্ষণিক মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

কানাইঘাট

সিলেট জামায়াত আহূত বুধবারের আধাবেলা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কানাইঘাট উপজেলা শাখা।

গতকাল সোমবার বিকালে উপজেলা সেক্রেটারি মাওলানা কামাল উদ্দিনের সভাপতিত্বে স্থানীয় গাছবাড়ী বাজারে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন জামায়াত নেতা মাওলানা শরীফ আহমদ, মাওলানা আলিম উদ্দিন, মাওলানা সুলেমান, হাফিজ ফয়েজ আহমদ, শিবির নেতা শিবিবর আহমদ প্রমুখ।

কোম্পানীগঞ্জ

গতকাল সোমবার জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের মুক্তির দাবিতে ও সিলেটের কোর্ট পয়েন্টে পূর্বঘোষিত সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে জামায়াত আহূত বুধবারের আধাবেলা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কোম্পানীগঞ্জ উপজেলা শাখা।

উপজেলা জামায়াতের আমীর আজমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা সেক্রেটারি মাওলানা ফয়জুর রহমান, সহকারী সেক্রেটারি মুহাম্মদ শফিকুল ইসলাম, জাহিদুল ইসলাম প্রমুখ।

জৈন্তাপুর

গতকাল সোমবার জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের মুক্তির দাবিতে ও সিলেটের কোর্ট পয়েন্টে পূর্বঘোষিত সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে জামায়াত আহূত বুধবারের আধাবেলা হরতালের সমর্থনে বিক্ষোভ সমাবেশ করেছে জৈন্তাপুর উপজেলা শাখা।

উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা সেক্রেটারি মাওলানা মামুনুর রশীদ প্রমুখ।

গোয়াইনঘাট

গতকাল সোমবার জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের মুক্তির দাবিতে ও সিলেটের কোর্ট পয়েন্টে পূর্বঘোষিত সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে জামায়াত আহূত বুধবারের আধাবেলা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গোয়াইনঘাট উপজেলা শাখা।

উপজেলা জামায়াতের আমীর সাঈদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন জামায়াত নেতা আব্দুল আজিজ, মাস্টার আজিজুর রহমান প্রমুখ। 

অনলাইন আপডেট

আর্কাইভ