ঢাকা, মঙ্গলবার 18 December 2012, ৪ পৌষ ১৪১৯, ৪ সফর ১৪৩৪ হিজরী
Online Edition

নাস্তিক মুরতাদ ও কমিউনিস্টদের অপরাজনীতির বিরুদ্ধে ২০ ডিসেম্বরের হরতাল সফল করুন

আওয়ামী লীগ সরকার সমর্থিত নাস্তিক, মুরতাদ ও কমিউনিস্টসহ বাম দলগুলো হরতাল আহবানের পিছনে সরকারের যোগসাজশ রয়েছে। নেপথ্যে সরকারের সহযোগিতায় এ হরতাল। ইসলামী রাজনীতি নিষিদ্ধ, রাষ্ট্রধর্ম ইসলাম বাতিল, জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধসহ তথাকথিত যুদ্ধাপরাধের বিচারের দাবিসহ বাম দলগুলো আজ মঙ্গলবার হরতাল ডেকেছে। সেই হরতালের প্রতিবাদে ও শতকরা ৯২ জন মুসলমানের দেশে কমিউনিস্টদের রাজনীতি নিষিদ্ধ ও ইসলাম বিরোধী তৎপরতার প্রতিবাদ এবং সরকারের ইন্ধনে হরতাল ডাকার প্রতিবাদে ইসলামী ও সমমনা ১২ দল আগামী ২০ ডিসেম্বর সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে। নেতৃবৃন্দ ঐদিন সকাল-সন্ধ্যা হরতাল সফল করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান।

আগামী ২০ ডিসেম্বর ইসলামী ও সমমনা ১২ দলের হরতালের সমর্থনে চট্টগ্রাম সম্মিলিত ওলামা-মাশায়েখ পরিষদের এক সভা পরিষদের সভাপতি ও কুতুব শরীফ দরবারের প্রধান শাহজাদা হযরত মাওলানা মুনিরুল মন্নান আল মাদানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উক্ত আহবান জানানো হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যাপক মাওলানা লিয়াকত আখতার ছিদ্দিকী, মাওলানা আহমদুর রহমান নদভী, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা আহমদ হোসাইন, মাওলানা শামসুল ইসলাম হক্কানী, মাওলানা সাইফুল্লাহ মুনিরী ও আবুল কাসেম প্রমুখ।

সভায় ওলামা-মাশায়েখ নেতৃবৃন্দ আরো বলেন, ইসলাম রক্ষা ও ইসলামী মূল্যবোধের হেফাজতের স্বার্থে আগামী ২০ ডিসেম্বর ইসলামী ও সমমনা ১২ দলের হরতাল সফল করতে হবে। ওলামা-মাশায়েখ নেতৃবৃন্দ বলেন, শতকরা ৯২ ভাগ মুসলমান ও প্রায় শতভাগ ধর্মপ্রাণ মানুষের দেশে ধর্মীয় রাজনীতি থাকতেই হবে। কমিউনিস্টরা ১৫ কোটি মুসলমানের ঈমান-আকিদা নিয়ে নির্লজ্জ খেলায় মেতে উঠেছে। নাস্তিক, মুরতাদ ও কমিউনিস্টদের অপরাজনীতি বন্ধ করতে হবে। ওলামা নেতৃবৃন্দ বলেন, কোন্ খুঁটির জোরে কমিউনিস্টরা ১৮ ডিসেম্বর হরতাল ডেকেছে ইসলাম নির্মূল করার জন্য। তাই কমিউনিস্টদের অপরাজনীতি বন্ধ করা এখনই সময়ের দাবি।

অনলাইন আপডেট

আর্কাইভ