বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

জেল-জুলুম দিয়ে ইসলামী আন্দোলন স্তব্ধ করা যাবে না

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা : ক্ষমতাসীন আ’লীগ সরকার জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে গ্রেফতার করে ইতিহাসের যে জঘন্য জুলুম-নির্যাতন পরিচালনা করছে; তা মানবতা-মনুষত্বের ওপর চরম আঘাত। মানবতাবিরোধী অপরাধের অভিযোগে একদিন এই সরকারকে অবশ্যই ইতিহাসের নির্মম সত্যের মুখোমুখি দাঁড় করানো হবে। সেদিন সরকারকে কেউই রক্ষা করতে পারবে না। সরকার কথিত যুদ্ধাপরাধী মামলার রায় ঘোষণা করে দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে। বাকশালী কায়দায় সারা দেশে পরিচালনা করা হচ্ছে জামায়াতের নেতা-কর্মীদের ওপরে নির্যাতনের স্টিমরোলার। এক্ষেত্রে সরকার স্বৈরাচারী কায়দায় দলীয় কর্মীর মত ব্যবহার করছে জনগণের ট্যাক্সে লালিত এদেশের পুলিশ বাহিনীকে। যা কখনোই একটি জাতির জন্য শুভকর নয়।

গতকাল শুক্রবার সম্প্রতি সিরাজগঞ্জ জেলা জামায়াতের সেক্রেটারি ও বেলকুচি উপজেলা জামায়াত-শিবিরের অর্ধশতাধিক নেতা-কর্মীর কারামুক্তি উপলক্ষে আয়োজিত এক বিশাল সংবর্ধনা সভায় জামায়াত নেতৃবৃন্দ এ কথা বলেন। বেলকুচি উপজেলা জামায়াতের উদ্যোগে কল্যাণপুর স্কুল ময়দানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বেলকুচি উপজেলা আমীর অধ্যাপক নূর-উন-নবী সরকার। উপজেলা এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি ইয়াসিন আহমেদ বাবু’র পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মজলিসে শূরার অন্যতম সদস্য, সাবেক জেলা আমীর, বেলকুচি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ আলী আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা জামায়াতের সেক্রেটারি, সদ্য কারামুক্ত নেতা মাওলানা শাহিনুর আলম। সংবর্ধনা সভায় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যাপক জাহিদুল ইসলাম, সাবেক জেলা আমীর মাওলানা আব্দুস ছালাম, এনায়েত পুর থানা আমীর ডা. সেলিম রেজা, বেলকুচি উপজেলা সেক্রেটারি আরিফুল ইসলাম সোহেল, জামায়াত নেতা মাওলানা আব্দুর রাজ্জাক, অধ্যাপক গোলাম আযম, মাহবুবুর রশিদ শামীম, আবুল হোসাইন ভূঁইয়া, মাওলানা আব্দুল আলীম, ঢাকা মহানগরী শিবির নেতা রাকিবুল হাসান শামীম, রাজশাহী আরএমসি সভাপতি, শিবির নেতা ডা. আলী আফতাব ও ছাত্রনেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সংবর্ধনা সভায় নেতৃবৃন্দ, হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ইতিহাস সাক্ষী; ষড়যন্ত্র, হামলা, মামলা আর নির্যাতন চালিয়ে ইসলামী আন্দোলন স্তব্ধ করা যায় না। নেতৃবৃন্দ, ষড়যন্ত্র ও নির্যাতনের পথ পরিহার করে দ্রুত আটক শীর্ষ নেতৃবৃন্দকে মুক্তি দেয়ার আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ