ঢাকা, মঙ্গলবার 16 September 2014 ১ আশ্বিন ১৪২১, ২০ জ্বিলকদ ১৪৩৫ হিজরী
Online Edition

সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক ফোরাম গঠিত

মৌলভীবাজার সংবাদদাতা: বাংলাদেশ স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক ফোরাম মৌলভীবাজার জেলা ফোরামের সভাপতি ও সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. হাবিবুর রহমান এর আহ্বানে জেলার সকল স্বাস্থ্য পরিদর্শক ও সহকরী স্বাস্থ্য পরিদর্শকের আয়োজনে গত ৫ই সেপ্টেম্বর শুক্রবার সিলেট বিভাগের সকল স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শকের মতবিনিময় সভা মৌলভীবাজার সদর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক ফোরাম রাজশাহী বিভাগের সভাপতি মো. সাদেক আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক ফোরাম চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক বিপ্লব বড়–য়া ও কুমিল্লার স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক খলিলুর রহমান চৌধুরী। বাংলাদেশ স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক ফোরাম মৌলভীবাজার জেলা ফেরামের সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক হপিদ দেবের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আং রহমান, মাহবুবুর রহমান, জাহাঙ্গীর মিয়া, বিপ্লব বড়ুয়া, সাদেক আলী, খলিলুর রহমান, মোঃ হাবিবুর রহমান প্রমুখ। পরিশেষে সর্বসম্মত ক্রমে ৩৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক ফোরাম সিলেট বিভাগীয় কমিটি গঠিত হয়।
মৌলভীবাজার সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক মো. হাবিবুর রহমানকে সভাপতি, হবিগঞ্জ সদর উপজেলার সহ-স্বাস্থ্য পরিদর্শক নূরে আলম সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন শ্রীমঙ্গল উপজেলা সহ-স্বাস্থ্য পরিদর্শক মাহবুবুর রহমানকে কোষাধ্যক্ষ ও সিলেট সদরে সহ-স্বাস্থ্য পরিদর্শক জাহাঙ্গীর মিয়াকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ