ঢাকা, বুধবার 12 November 2014 ২৮ কার্তিক ১৪২১, ১৮ মহররম ১৪৩৬ হিজরী
Online Edition

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় হতাহত ৬

সিরাজগঞ্জ সংবাদদাতা : গত রোববার সিরাজগঞ্জ শহর ও উল্লাপাড়ায় পৃথক দুর্ঘটনায় এক শিশু নিহত ও অপর ২ জন আহত হয়েছে। নিহত ইমন (৪) উপজেলার জংলীপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। আহতদের সিরাজগঞ্জ ও উল্লাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। উল্লাপাড়া থানার এসআই জহির উদ্দিন জানান, রোববার বেলা ১১টার দিকে উল্লাপাড়া পৌর এলাকার বিজ্ঞান কলেজের দক্ষিণ পাশে রাস্তা পার হবার সময় দ্রুতগামী একটি ট্রাক একটি রিকশাভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যান আরোহী শিশু ইমন মারা যায় এবং তার মা নাজমা খাতুন আহত হয়। পরে পুলিশ এসে হতাহতদের উদ্ধার করে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
এদিকে রোববার দুপুরে সিরাজগঞ্জের প্রাণকেন্দ্র এসএস রোডে একটি বালুভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি ওষুধের দোকানে ঢুকে পড়লে দোকানের মালিক আবু তাহের চৌধুরী গুরুতর আহত হন। এ ঘটনার পর এলাকাবাসী ট্রাকের চালককে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে আটকে রাখে। পরে পুলিশ এসে ট্রাক ও চালককে আটক করে নিয়ে যায়।
ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহী বাসচাপায় ২ শিশু স্কুলছাত্রী আহত হয়েছে। রোববার দুপুরে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের উপজলো বাগড়ি বাজার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় বাসটি আটক করেছে। তবে চালক পালিয়েছে। আহতরা হলোÑ উপজেলার ইন্দ্রপাশা গ্রামের দিনমজুর ইউসুফ আলী খানের মেয়ে বাগড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী বিথী আক্তার (৮) ও সুখি আক্তার (৫)। আহতরা দুই বোন। আহতদের মধ্যে বিথী রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ও সুখিকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বাংলানিউজকে জানান, মায়ের সাথে রাস্তা পারাপারের সময় বরিশালগামী যাত্রবাহী বাসটি (ঢাকা মেট্রো-চ-৯৭৫১) ওই শিশু ২টিকে চাপা দেয়। এতে শিশু ২টি গুরুত্বর আহত হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা : গোবিন্দগঞ্জে ট্রাকের নিচে চাপা পড়ে পারভেজ মিয়া (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। জানা গেছে, গত রোববার সকাল ১০টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা একরামুল হক আইডিয়াল কলেজের সামনে বগুড়াগামী একটি কাঠবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৫৩৮৩) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে স্কুলছাত্র পারভেজ মিয়া ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। নিহত পারভেজ গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মাস্তা পূর্বপাড়া গ্রামের আঃ ছাত্তারের ছেলে। পারভেজ ওই সময় রাস্তার ধার দিয়ে স্কুলে যাচ্ছিল।
এদিকে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত হওয়ায় বিক্ষুব্ধ এলাকাবাসী রংপুর-ঢাকা মহাসড়ক প্রায় আধা ঘণ্টা অবরোধ করে রাখে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই আব্দুল মালেক জানান, নিহত ছাত্রের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ