ঢাকা, বুধবার 12 November 2014 ২৮ কার্তিক ১৪২১, ১৮ মহররম ১৪৩৬ হিজরী
Online Edition

আজ কিশোরগঞ্জে ২০ দলীয় জোটের সমাবেশ

কিশোরগঞ্জ সংবাদদাতা : আজ বুধবার কিশোরগঞ্জে ২০ দলীয় জোটের জনসভা। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন জোটের শীর্ষ নেতা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। এছাড়া জোটের শীর্ষ নেতারা সমাবেশে বক্তব্য রাখবেন। নির্দলীয় সরকারের অধীনে সবার অংশগ্রহণে দ্রুত জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে ধারাবাহিক জনসভার অংশ হিসেবেই ‘হাওর’ এলাকা হিসেবে খ্যাত এই জেলায় সমাবেশ করছে জোট।
বিএনপি সূত্র জানায়, আজ সকাল সাড়ে ৮টার দিকে বেগম জিয়া তার গুলশানের বাসা থেকে কিশোরগঞ্জের উদ্দেশে যাত্রা করবেন। ২০০৬ সালে প্রধানমন্ত্রী থাকাকালে তিনি এই জেলায় সফর করেন। দীর্ঘ ৮ বছর পর বাংলাদেশের তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ কিশোরগঞ্জে আসছেন। জেলা শহরের ঐতিহ্যবাহী গুরুদয়াল সরকারী কলেজ মাঠে বিশদলীয় জোট কিশোরগঞ্জ জেলা শাখা আয়োজিত ঐতিহাসিক জনসভায় তিনি প্রধান অতিথি হিসাবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।
২০ দলীয় জোটের জনসভাকে ঘিরে কিশোরগঞ্জসহ আশপাশের জেলাসমূহের প্রত্যন্ত অঞ্চলেও আলোড়ন সৃষ্টি হয়েছে। এরই মধ্যে জনসভার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিএনপি, জামায়াতসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ মাঠ পরির্দশন করেছেন। ভৈরব থেকে কিশোরগঞ্জ পর্যন্ত ৫৬ কিলোমিটার রাস্তায় নির্মাণ করা হয়েছে পাঁচ শতাধিক তোরণ। মঞ্চ নির্মাণসহ মাঠের সার্বিক কাজ করছে ‘বসন বিচিত্রা’। বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা ও সাবেক শিক্ষামন্ত্রী ড. ওসমান ফারুক জানান, বেগম খালেদা জিয়ার জনসভা লাখ লাখ মানুষের অংশগ্রহণে জনসমুদ্রে রূপান্তরিত হবে এবং অত্যন্ত সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে জনসভাটি সম্পন্ন হবে। তিনি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।
জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক মোঃ রমজান আলী জানান, জনসভা সফল করার জন্য জামায়াত নেতা-কর্মীরা গ্রামে-গঞ্জে কঠোর পরিশ্রম করেছে। জোটভুক্ত অন্যান্য দলের নেতাকর্মীগণও সক্রিয় ভূমিকা পালন করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ