ঢাকা, বুধবার 12 November 2014 ২৮ কার্তিক ১৪২১, ১৮ মহররম ১৪৩৬ হিজরী
Online Edition

স্বৈরাচারী সরকার নির্বাচিত জনপ্রতিনিধিদেরকেও কাজ করতে দিচ্ছে না - ডা. শফিকুর রহমান

বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা নুরুল ইসলাম মন্ডলকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ  থেকে সাময়িকভাবে বরখাস্ত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান গতকাল মঙ্গলবার বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে তিনি বলেন, সরকার রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে। তিনি একজন জনপ্রিয় নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই সরকার অন্যায়ভাবে তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে।
তিনি বলেন, বর্তমান স্বৈরাচারী সরকার নির্বাচিত জনপ্রতিনিধিদেরকেও কাজ করতে দিচ্ছে না। তাকে বরখাস্ত করে সরকার জনসেবা করার অধিকার থেকে তাকে বঞ্চিত করেছে। বর্তমান সরকারের রাজনৈতিক আক্রোশ থেকে নির্বাচিত জনপ্রতিনিধিরাও রেহাই পাচ্ছে না। সরকার তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে কারাগারে বন্দী রেখেছে। বন্দী অবস্থায় সাময়িকভাবে বরখাস্ত করে সরকার তার উপর জুলুম করেছে। সরকারের এ জুলুম-অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
মাওলানা নুরুল ইসলাম মন্ডলকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থকে সাময়িকভাবে বরখাস্তের আদেশ অবিলম্বে প্রত্যাহার করে তাকে কারাগার থেকে মুক্তি প্রদান করার জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ