ঢাকা, শনিবার 15 November 2014 ১ অগ্রহায়ন ১৪২১, ২১ মহররম ১৪৩৬ হিজরী
Online Edition

খুলনায় এসপি অফিস থেকে লাফিয়ে পড়ে আসামি নিহত

খুলনা অফিস ঃ খুলনায় পুলিশ সুপার (এসপি) কার্যালয়ের দোতলা থেকে লাফিয়ে পড়ে তুষার কান্তি পাল (৩৮) নামের এক আসামি নিহত হয়েছেন। শনিবার বিকেল ৪টার দিকে তাকে এসপি অফিসের পার্শ্ববর্তী আদালত ভবনে নিয়ে যাওয়ার সময় লাফ দিয়ে পড়লে তিনি নিহত হন। তিনি ডুমুরিয়া থানার মানবপাচার মামলার সন্দেহভাজন আসামি।
পুলিশ ও ভুক্তভোগীর আত্মীয় স্বজন জানায়, শনিবার দুপুরে আসামি তুষারকে পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন। এরপর বিকেল ৪টার দিকে তাকে এসপি অফিসের পার্শ্ববর্তী আদালত ভবনে নিয়ে যাচ্ছিল। এ সময় তুষার দোতলা থেকে লাফিয়ে পড়েন।  তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষন পর তিনি মারা যান। তুষারের বাড়ি বটিয়াঘাটা উপজেলার আমিরাবাদ এলাকায়। 
পুলিশ সুপার মোঃ হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সম্প্রতি ডুমুরিয়া থেকে এক তরুণি পাচার হয়। তার বাবা আজিজুল শেখের কাছ থেকে দুর্বৃত্তরা দেড় লাখ টাকা মুক্তিপণ আদায় করে। বিকাশ একাউন্টের মাধ্যমে এই টাকা নেয়া হয়। তিনি জানান, বিকাশ এর যে একাউন্টের মাধ্যমে দুর্বৃত্তরা টাকা তোলে সেই একাউন্টের নমিনী ছিল তুষার। তুষারকে  শুক্রবার নগরীর বয়রা থেকে আটক করা হয়। তার মাধ্যমে দুর্বৃত্তদের সনাক্ত করার চেষ্টা চলছিল। তাকে আদালতে নিয়ে যাওয়ার সময় লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন।#
আব্দুর রাজ্জাক রানা
১৫-১১-১৪ 

অনলাইন আপডেট

আর্কাইভ