ঢাকা, শুক্রবার 21 September 2018, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

অন্য রকম এক তৃপ্তি পেল সাবেক ক্রিকেটাররা

চট্টগ্রাম অফিস : প্রথমবারের মত কোন দলের বিপক্ষে ৩-০তে টেস্ট সিরিজ জিতলো বাংলাদেশ। তাই জিম্বাবুইয়ানদের হোয়াইটওয়াশ করার পর অন্য রকম এক তৃপ্তি পেল সাবেক ক্রিকেটাররা। খেলা শেষে পুরো সিরিজ এবং টাইগার সদস্যদের বর্তমান পারফরম্যান্স সম্পর্কে সাবেক ক’জন ক্রিকেটারদের কাছে জানতে চাওয়া হয় তাদের প্রতিক্রিয়া।

আকরাম খান : পুরো সিরিজই ভালো খেলেছে আমাদের ছেলেরা। তাদের কাছে এটা প্রত্যাশা করেছিলাম। আর সেই প্রত্যাশা পূরণ করেছে খেলোয়াড়রা।

ফারুক আহমেদ : এটা একটি কাঙ্খিত সিরিজ জয়। প্রথম টেস্টের পর থেকে হোয়াইটওয়াশের স্বপ্নে বিভোর থাকা প্রত্যাশা পূরণ করেছে ছেলেরা। প্রথমবারের মত এই বিজয়টা খুব ইনজয় করছি।

মিনহাজুল আবেদীন নান্নু : প্রথম থেকেই একটা আত্মবিশ্বাস জন্ম নিয়েছিল যে সিরিজটি আমরাই জয় করবো। আর রোববার সেটাই হয়েছে। এ জন্য প্রচুর কাজ করতে হয়েছে। সাধনা করতে হয়েছে। তারই ফলশ্রুতিতে এই বিজয়। কাঙ্খিত ও প্রত্যাশিত এই জয়ে আমি খুব খুশি। খুবই ভালো লাগছে।

হাবিবুল বশর সুমন : প্রথমবারের মত কোন দেশকে ৩-০ তে হোয়াইটওয়াশ করেছি আমরা। কথাটা শুনতেও যেনো অবাক লাগছে। তারপরও সত্য-আমরা জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেছি। খুবই ভালো লাগছে। আমাদের দল এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে সামনে।

অনলাইন আপডেট

আর্কাইভ