ঢাকা, শুক্রবার 16 November 2018, ২ অগ্রহায়ণ ১৪২৫, ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

এইচ টি ইমাম ষড়যন্ত্রের চিচিং ফাঁক করে দিয়েছেন- রিজভী আহমেদ

স্টাফ রিপোর্টার: বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ৫ জানুয়ারি ভোটারবিহীন অবৈধ নির্বাচন এবং ছাত্রলীগের নেতাকর্মীদের প্র্রতিষ্ঠা করা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা এইচ টি ইমাম সরকারি ষড়যন্ত্রের চিচিং ফাঁক করে দিয়েছেন। আজ সোমবার বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যলয়ে এক সাংবাদিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি নেতা-কর্মীদের ওপর দমন-পীড়ন সরকারের বিকৃত নেশায় পরিণত হয়েছে মন্তব্য করে রিজভী আহমেদ বলেন, ৭৫ সালের প্রাইমারি বাকশাল যেমন বেশি দিন টিকতে পারেনি তেমনিভাবে বর্তমান সেকেন্ডারি বাকশাল ও টিকতে পারবে না।

রিজভী বলেন, বিশ্বের সব স্বৈরাচারের জন্য এক আদর্শ পুলিশি রাষ্ট্রের রোল মডেল হচ্ছে এ ভোটারবিহীন আওয়ামী সরকারের মডেল। এ সরকারের কাছে দায়বদ্ধতা বলতে কিছু নেই মন্তব্য করে রিজভী বলেন, এদের আস্কারা পেয়ে পুলিশ প্রশাসন কাউকে তোয়াক্কা করছে না। যখন যাকে মন চাচ্ছে গ্রেফতার করে নির্যাতন চালাচ্ছে।

রিজভী আরো বলেন, গত ৫ জানুয়ারির নির্বাচন ও ছাত্রলীগ নেতা-কর্মীদের প্রতিষ্ঠিত করা নিয়ে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের মন্তব্যের কারণে নাকি অবৈধ প্রধানমন্ত্রী তার ওপর নারাজ হননি। এখনো তার ওপর পূর্ণ আস্থা রয়েছে। যাদের সঙ্গে নিয়ে বর্তমান প্রধানমন্ত্রী অপকর্ম চালিয়েছেন তাদের প্রতি তো তার আস্থা থাকবেই। এ আর নতুন কী?

অনলাইন আপডেট

আর্কাইভ