ঢাকা, রোববার 18 November 2018, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

আশুলিয়ায় অগ্নিদগ্ধ হয়ে নারী শ্রমিকের মৃত্যু

সাভার সংবাদদাতা : আশুলিয়ায় অগ্নিদগ্ধ হয়ে এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে আশুলিয়ার উত্তর পলাশবাড়ি বিজয়নগর এলাকায় এই ঘটনা ঘটেছে।
নিহত নারী শ্রমিকের নাম শাহিদা আক্তার (৩৫)। সে শিল্পাঞ্চলের উত্তর পলাশবাড়ি বিজয়নগর এলাকার জয়নাল আবেদীনের বাড়িতে এক সহকর্মীর সাথে ভাড়া থেকে স্থানীয় আনজির এ্যাপারেলস-১ কারখানায় কাজ করতো। প্রাথমিকভাবে তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলায় এবং সে স্বামী পরিত্যাক্তা বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, শনিবার দুপুরে নিহতের সহকর্মী কারখানা থেকে দুপুরের খাবার বিরতীতে বাসায় এসে ঘরের ভিতর অগ্নিদগ্ধ হয়ে মৃত অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি প্রতিবেশীদেরকে জানায়। এসময় স্থানীয়রা বিষয়টি থানায় ফোন করে জানালে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিতের সহকর্মী সাবিনা জানায় আমি সকালে আগেই কাজে চলে যাই এবং দুপুরে খাবার খেতে এসে তাকে আগুনে পুড়ে মৃত অবস্থায় দেখতে পাই। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কেউ কিছু জানাতে পারেনি।
এব্যাপারে জানতে চাইলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিব জানান, নিহত নারী শ্রমিকের শরীরের ৯০ ভাগই আগুনে পুরে। তার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে এবং ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই তার মৃত্যুর সঠিক কারন জানা বলেও জানান তিনি।
এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ