ঢাকা, মঙ্গলবার 20 November 2018, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

দেশে মেধাবী শিক্ষার্থীরা ছাত্রলীগের সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পেতে চায়

সিলেট ব্যুরোঃ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগরীর সভাপতি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেছেন, বর্তমানে দেশে ছাত্রলীগ সন্ত্রাসীদের অব্যাহত নৈরাজ্যের কারণে একের পর এক মেধাবীরা প্রাণ হারাচ্ছে, আহত হচ্ছে, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাচ্ছে। তাদের হাত থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাধারণ মানুষ ও ব্যবসায়ীরাও পর্যন্ত রেহাই পাচ্ছে না। দেশের সাধারণ শিক্ষার্থীরা এদের হাত থেকে পরিত্রাণ চায়।
তিনি গতকাল রোববার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর উদ্যোগে আয়োজিত শাবিপ্রবিসহ দেশের শিক্ষাঙ্গনে ছাত্রলীগের অব্যাহত হত্যা-নৈরাজ্য এবং বিসিএস পরীক্ষায় এইচ টি ইমামের বক্তব্য অনুযায়ী ছাত্রলীগ সদস্যদের অনৈতিক সুবিধা প্রদানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল পরর্বতী সমাবেশে এসব কথা বলেন।
মহানগরীর সেক্রেটারী মাসুক আহমদের পরিচালনায় আয়োজিত বিক্ষোভ মিছিল পরর্বতী সমাবেশে উপস্তিত ছিলেন-মহানগর অর্থ সম্পাদক সুহেল আহমদ, অফিস সম্পাদক আব্দুল আজিজ, কোতোয়ালী পশ্চিম থানা সভাপতি সিদ্দিক আহমদ ইউসুফ, প্রচার সম্পাদক সালেহ মু ফয়সাল, প্রাইভেট বিশ্ববিদ্যালয় শাখা সেক্রেটারী দেলোয়ার হোসেন প্রমুখ।
তিনি আরো বলেন, ছাত্রলীগের সন্ত্রাস থেকে আজ তাদের দলের নেতা কর্মীরাও রেহাই পাচ্ছে না। তারা এ পর্যন্ত উসমানী মেডিকেল কলেজে মেধাবী শিক্ষার্থী ও সম্প্রতি শাবিপ্রবিতে তাদেরই কর্মী সুমনকে হত্যা করেছে। অথচ এরা তাদের দলেরই নেতা কর্মী। যেখানে তাদের কাছে নিজেদের দলীয় নেতাকর্মীরা নিরাপদ নয় সেখানে সধারণ শিক্ষার্থীদের নিরাপত্তার তো প্রশ্নই ওঠে না। তাদের হাতে আর কত মেধাবীদের প্রাণ হারাতে হবে, কত মায়ের বুক খালি করলে তাদের এই সন্ত্রাস দমন করা যাবে সেই প্রশ্নই সবার মনে। এক্ষেত্রে সরকারের নীতি নির্ধারণী ও কতিপয় প্রশাসনের কর্তাবৃন্দকে নির্লজ্জ দলীয় ও অনৈতিক সুযোগ দেয়ার মানসিকতা দুর করার আহবান জনান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ