ঢাকা, শুক্রবার 16 November 2018, ২ অগ্রহায়ণ ১৪২৫, ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

লতিফ সিদ্দিকীর বিচারের দাবীতে জামায়াতের বিক্ষোভ কাল

স্টাফ রিপোর্টার : ইসলাম অবমাননাকারী আবদুল লতিফ সিদ্দিকীর বিচারের দাবীতে আগামীকাল বুধবার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতে ইসলামী। আজ মঙ্গলবার দুপুরে দেয়া এক বিবৃতিতে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান এ কর্মসূচি ঘোষণা করেন।
বিবৃতিতে তিনি বলেন, স্বঘোষিত নাস্তিক ও ইসলাম অবমাননাকারী আবদুল লতিফ সিদ্দিকী ইসলামের অন্যতম মূল স্তম্ভ পবিত্র হজ্জ, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) এবং তাবলীগ জামায়াত সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে শুধু বাংলাদেশের মুসলমানদেরই নয়, মুসলিম উম্মাহর ধর্মীয় বিশ্বাস ও আবেগ অনুভূতির প্রতি আঘাত দিয়ে অমার্জনীয় অপরাধ করেছেন। তার বিচারের দাবীতে বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধ হওয়ার কারণে সরকার লোক দেখানোর জন্য তাকে মন্ত্রী সভা ও আওয়ামী লীগ থেকে বরখাস্ত করেছে। কিন্তু তিনি দেশের ফেরার পর তাকে গ্রেফতার করার পরিবর্তে সরকার তাকে পৃষ্ঠপোষকতা দিচ্ছে। গ্রেফতারী পরোয়ানা থাকা সত্বেও সরকার তাকে গ্রেফতার না করে প্রমাণ করেছে এ সরকার নাস্তিক আবদুল লতিফ সিদ্দিকীর পক্ষে অবস্থান নিয়েছে।
তিনি বলেন, আবদুল লতিফ সিদ্দিকীকে সরকার গ্রেফতার করে বিচার করার পরিবর্তে পৃষ্ঠপোষকতা দিয়ে সরকার দেশের জনগণের আবেগ অনুভুতির প্রতি অবজ্ঞা প্রদর্শন করছে। দেশবাসী মনে করে সরকার আবদুল লতিফ সিদ্দিকীকে প্রশ্রয় দিয়ে দেশের জনগণের ঈমান-আক্বিদার উপর আঘাত হেনে জনগণের ধর্মীয় বিশ্বাসকে অবমাননা করেছে। আবদুল লতিফ সিদ্দিকীকে নিয়ে সরকারের লুকোচুরি খেলার পরিণাম হবে অত্যন্ত ভয়াবহ।
স্বঘোষিত নাস্তিক ও ইসলাম অবমাননাকারী আবদুল লতিফ সিদ্দিকীর বিচারের দাবীতে তিনি জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আজ বুধবার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন। ঘোষিত এই কর্মসূচী শান্তিপূর্ণভাবে সফল করার জন্য তিনি জামায়াতে ইসলামীর সকল শাখার প্রতি আহ্বান জানান এবং দেশবাসীর সহযোগিতা কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ