ঢাকা, শুক্রবার 19 April 2024, ০৬ বৈশাখ ১৪৩০, ৯ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

গাজীপুরে জামায়াতের সমাবেশে পুলিশের হামলা ও গুলি, আহত ৫ গ্রেফতার ৬

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে আজ বুধবার লতিফ সিদ্দিকীর বিচারের দাবিতে জামায়াতের বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে পুলিশ হামলা চালিয়ে গুলি বর্ষণ করেছে। এতে এক শিবির কর্মী গুলিবিদ্ধ সহ অন্তত ৫ জন আহত হয়েছে। এসময় পুলিশ এক জামায়াত কর্মীসহ অন্তঃত ৬ জনকে গ্রেফতার করেছে।
মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ জানান, গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে দুপুরে মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গাজীপুর চান্দনা চৌরাস্তা থেকে শুরু হওয়া মিছিলটি শান্তিপুর্ণভাবে ঢাকা রোডে শাহজালাল ইসলামী ব্যাংকের কাছে পৌছে পথসভায় মিলিত হয়। এসময় পুলিশ পেছন দিক থেকে সমাবেশে অতর্কিত হামলা  চালায় ও গুলিবর্ষণ করে।
পুলিশের অতর্কিত হামলা ও গুলি বর্ষণে শিবির কর্মী শামীম রাবার বুলেট বিদ্ধ হন।
এ ছাড়া পুলিশী হামলায় আরো অন্তত ৫ জন নেতা কর্মী আহত হয়েছেন। এসময়
পুলিশ জামায়াত কর্মী নিজাম (৩২) সহ অন্ততঃ ৬ জনকে গ্রেফতার করেছে। 
অধ্যক্ষ এস এম সানাউল্লাহর নেতৃত্বে  অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর জামায়াতের সেক্রেটারি খায়রুল হাসান, সহ সেক্রেটারি মোঃ হোসেন আলী, প্রচার সেক্রেটারি আফজাল হোসাইন, হাফেজ ইবরাহীম, সাদেকুজ্জামান  খান, শিবির নেতা ইমতিয়াজ প্রমুখ।
এক যুক্ত বিবৃতিতে মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ও সেক্রেটারি খায়রুল হাসান এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ইসলামী জনতার উপর এই নগ্ন হামলা প্রমাণ করে বর্তমান সরকার নাস্তিকদের দোসর। বিবৃতিতে অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তি দাবি করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ