ঢাকা,বুধবার 14 November 2018, ৩০ কার্তিক ১৪২৫, ৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

রাজধানীর ভাটারায় স্কুল ছাত্রী হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার: রাজধানীর ভাটারা এলাকায় শিশু লিজা হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ জনতা। এ সময় পুলিশ জলকামান ব্যবহার করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। নিহত লিজা (৯) স্থানীয় সোলমাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।
ভাটারা থানার ডিউটি অফিসার নজরুল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ভাটারা থানা এলাকায় শিশু হত্যার প্রতিবাদে মানববন্ধন করেন স্থানীয় জনতা।
তিনি জানান, সকাল সাড়ে ১১টার দিকে মূল সড়ক অবরোধ করতে চাইলে পুলিশ তাদের নিষেধ করে। এ সময় পুলিশের সঙ্গে তারা বাকবিতণ্ডায় জড়ালে পুলিশ জলকামান ও গরম পানি ব্যবহার করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।
গত ২৪ নভেম্বর ভাটারা থানার সুজনটেক এলাকা থেকে শিশু লিজার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার বাবা মো. ফারুক পেশায় প্রাইভেটকারচালক। পরিবারের সঙ্গে লিজা ভাটারা মোড়ের একটি বাসায় থাকত।
এ ঘটনায় নিহতের বাবা মো. ফারুক লাশ উদ্ধারের দিনই অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে ভাটারা থানায় একটি হত্যা মামলাও দায়ের করেছিলেন।
ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরোয়ার আলম জানান, মানববন্ধনের কথা বলে ভাটারা এলাকার কিছু লোক সড়ক অবরোধ করেছিলেন। পুলিশ সরে যেতে অনুরোধ করলেও তারা কথা শোনেননি। জনগণের ভোগান্তি এড়াতে তাদের সরিয়ে দিতে জলকামান ব্যবহার করা হয়েছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ