ঢাকা, বুধবার 21 November 2018, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ওয়ানডে সিরিজ জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, বিএনপি ও জামায়াতের অভিনন্দন

সংগ্রাম ডেস্ক : ওয়ানডে সিরিজের শেষ খেলায় সোমবার জিম্বাবুয়েকে ৫ উইকেটে জয়ের পর টাইগারদের অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা স্টেডিয়ামে গিয়ে খেলা দেখেছেনও।
ক্রিকেট দলের এই কৃতিত্বে অভিনন্দন জানিয়েছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অথ্যাপক মুজিবুর রহমান।
রাষ্ট্রপতি ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ, ব্যবস্থাপনা কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান বলে তার প্রেসসচিব ইহসানুল করিম জানিয়েছেন।
“এ জয় জাতির জন্য অত্যন্ত আনন্দের।জয়ের এই ধারা বাংলাদেশ ক্রিকেট দল অব্যাহত রাখবে বলে আমি আশা করছি,” অভিনন্দনের সঙ্গে আশাবাদও প্রকাশ করেন আবদুল হামিদ।

প্রধানমন্ত্রীর প্রেসসচিব এ কে এম শামীম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী ক্রিকেট দলের খেলোয়াড়দের পাশাপাশি বিসিবির কর্মকর্তা ও প্রশিক্ষকদেরও অভিনন্দন জানিয়েছেন।
ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট দলের জয়ের ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।
স্পিকার বলেন, “জিম্বাবুয়ে ক্রিকেট দলের সঙ্গে ৩ ম্যাচের টেস্ট সিরিজ এবং  ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রতিটি ম্যাচে জয়লাভ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এক অনন্য রেকর্ড ও প্রাপ্তি।”
“টেস্টে জিম্বাবুয়েকে হোয়াইট ওয়াশ করার পর ওয়ানডেতেও হোয়াইট ওয়াশ করে জাতীয় ক্রিকেট দল যে অনন্য সফলতা দেখিয়েছে, তাতে পুরো জাতি আনন্দিত ও গর্বিত,” বলেছেন রওশন এরশাদ।
ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এক অভিনন্দন বার্তায় বলেছেন, “এই জয় ক্রীড়াজগতে বাংলাদেশের অবস্থানকে আরও সুদৃঢ় করবে। এই অর্জন ক্রীড়াজগতে বাংলাদেশের এগিয়ে যাওয়ারই বাস্তব উদাহরণ।”
শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্রিকেট খেলায় বাংলাদেশ দল পঞ্চম ও শেষ ওয়ানডেতে জিম্বাবুয়েকে ৫ উইকেটে হারিয়ে ৫-০ ব্যবধানে সিরিজ জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিকভাবে অভিনন্দন জানিয়ে জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান গতকাল সোমবার বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয়ে আমরা সকলেই আনন্দিত ও গর্বিত। বাংলাদেশ দল জয়লাভ করে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে। তিনি আশা প্রকাশ করেন, বাংলাদেশ দল ভবিষ্যতেও জয়লাভ করে বাংলাদেশের জন্য গৌরব বয়ে আনবে। তিনি বাংলাদেশ ক্রিকেট দলের সার্বিক সাফল্য কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ