ঢাকা, বুধবার 18 September 2019, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

শফিউল আলম প্রধান আহত

অনলাইন ডেস্ক: ঢাকা: ‘গুম-খুন, হত্যার’ বিরুদ্ধে আয়োজিত মানববন্ধনে গুপ্ত হামলায় রক্তাক্ত হলেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা শফিউল আলম প্রধান।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে একটি মানববন্ধনে অংশ নেয়ার সময় কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে তার বাম হাতে আঘাত করে। এতে তার ব্যাপক রক্তক্ষরণও হয়।

ধানমন্ডি ইবনে সিনা ডায়াগনস্টিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে তিনি মহাম্মদপুরের বাসায় বিশ্রামে আছেন।

যুব জাগপার মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু জানান, শফিউল আলম প্রধান দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ মানবাধিকার সমিতির ‘গুম-খুন, হত্যার’ বিরুদ্ধে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন।

বক্তব্য দেয়ার সময় হঠাৎ শরীর ‘ভেজা’ লাগলে শফিউল আলম প্রধান তাকিয়ে দেখেন তার হাত থেকে রক্ত পড়ছে। তখন আমরা দেখি তার বাম হাতে গভীর ক্ষত। সেখান থেকে ব্যাপক রক্ত বের হচ্ছে।

নজরুল ইসলাম বাবু বলেন, “আজ প্রেস ক্লাবের সামনে অনেকগুলো মানববন্ধন চলছিল। ভিড়ের মধ্যে কে বা কারা প্রধানের হাতে ধারালো অস্ত্র দিয়ে ‘পোচ (আঘাত)’ দেয়াতে এ ক্ষতের তৈরি হয়েছে। তবে, হামলাকারী কে তা আমরা বুঝতে পারিনি।”
 
শফিউল আলম প্রধানের বরাত দিয়ে নজরুল ইসলাম বাবু জানান, তিনি মনে করছেন এটি সরকারের কোনো কুচক্রি মহলের নগ্ন হামলা। বিভিন্ন সময়ে সরকারের কর্মকাণ্ডের সমালোচনা করায় এ হামলা চালানো হয়ে থাকতে পারে তিনি মনে করেন।
সূত্র : নতুন বার্তা ডটকম

অনলাইন আপডেট

আর্কাইভ