ঢাকা, শুক্রবার 16 November 2018, ২ অগ্রহায়ণ ১৪২৫, ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

খাগড়াছড়িতে ঘরে ঢুকে স্বামী-স্ত্রীকে গুলি

খাগড়াছড়ি সংবাদদাতা: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের গুলিতে স্বামী ও স্ত্রী গুরুতর আহত হয়েছে। গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলার ৩নং সদর পানছড়ি ইউপির কালানাল গ্রামের কালা মিয়ার ছেলে রমজান আলী (৫৫) ও তার স্ত্রী আনোয়ারা বেগম (৪০)।
জানা যায়, রমজান আলী, তার স্ত্রী ও তাজুল ইসলামের পরিবার উপজেলার মগ পাড়া (হলধর পাড়া) এলাকায় দীর্ঘদিন যাবত বসবাস করছেন। ঘটনার দিন সন্ধ্যায় ঘরে ঢুকে কয়েকজন অস্ত্রধারী প্রথমে রমজান আলী ও পরে তার স্ত্রী আনোয়ারাকে গুলি করে দ্রুত পালিয়ে যায়।
গুলির শব্দ শুনে দূরে অবস্থানরত তাজুল ইসলাম পানছড়িতে খবর দিলে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খানের নেতৃত্বেে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তারা দুজনেই ডান পায়ের হাটুর উপরে গুলিবিদ্ধ হন। কর্তব্যরত চিকিৎসক ডা: মো: নাজিম মাহফুজ আহতের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নতর চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।
এ ঘটনায় পানছড়িতে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আজ রোববার বেলা এগারটার মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানানো হয়। বাঙ্গালী ছাত্র পরিষদ পানছড়ি থানা শাখার সভাপতি মো: এরশাদ আলী একথা জানান। পানছড়ি থানা অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ