ঢাকা, বৃহস্পতিবার 21 February 2019, ৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

প্রথম স্ত্রীকে স্বামীর লাশ উপহার দিলেন দ্বিতীয় স্ত্রী

স্টাফ রিপোর্টার: রাজধানীর খিলগাঁও এলাকায় দ্বিতীয় স্ত্রী তার স্বামীকে নিজবাসায় খুনের পর লাশ ভ্যানে করে প্রথম স্ত্রীর বাসায় নিয়ে গিয়ে চাঞ্চল্যকর এক ঘটনার জন্ম দিয়েছেন। নিহত স্বামীর নাম আবদুল্লাহ (৩৫)। তিনি পেশায় পিকাপভ্যান চালক ছিলেন। খিলগাঁওয়ে দ্বিতীয় স্ত্রী সুইটির সঙ্গে থাকতেন তিনি। আজ রোববার দুপুরে আব্দুল্লাহকে খুন করে প্রথম স্ত্রী রাশিদার কাছে ভ্যানে করে নিয়ে আসেন দ্বিতীয় স্ত্রী সুইটি। চকবাজারে থাকা প্রথম স্ত্রী রাশিদা এ হত্যার অভিযোগ করেন।
চকবাজার থানার ডিউটি অফিসার এসআই আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুইটি তার স্বামীকে হত্যার পর একটি ভ্যান ভাড়া করে তার প্রথম স্ত্রী রাশিদার চকবাজারের বাসায় লাশ নিয়ে আসেন। এ সময় রাশিদা তার স্বামীর শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন দেখে পুলিশকে খবর দেন। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে।
তিনি জানান, নিহতের প্রথম স্ত্রী রাশিদা অভিযোগ করেছেন আবদুল্লাহকে তার দ্বিতীয় স্ত্রী সুইটি নির্যাতন চালিয়ে হত্যা করেছে। নিহতের শরীরে আঘাতের চিহ্নও পাওয়া গেছে। ফলে ধারণা করা হচ্ছে এটি হত্যা। বর্তমানে নিহতের দ্বিতীয় স্ত্রী সুইটিকে থানায় আটক রাখা হয়েছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ