ঢাকা, মঙ্গলবার 20 November 2018, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

মিরপুরে গুলি করে কোটি টাকা ও খিলগাওয়ে ব্যবসায়ীর ২০ লাখ টাকা লুট

স্টাফ রিপোর্টার: রাজধানীর রূপনগর থানাধীন প্রশিকা ভবন মোড়ে প্রাইভেটকারে থাকা বিকাশ ও মোবাইল কোম্পানির একটি এজেন্টের কর্মীদের গুলি করে প্রায় কোটি টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় প্রাইভেটকারের চালক গুলিবিদ্ধ হয়েছেন। আজ রোববার দুপুরে প্রশিকা ভবন ও স্বপ্ন সুপার সপের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রোববার দুপুরে একটি প্রাইভেটকার যোগে দুইটি মোটর সাইকেলের নিরাপত্তা বেষ্টনি গড়ে চালকসহ চার ব্যক্তি যাচ্ছিলেন। প্রাইভেটকারটি প্রশিকা ভবনের সামনে আসলে ছয় থেকে সাতটি মোটর সাইকেল একযোগে তাদের উপর গুলিবর্ষণ করে। এতে প্রাইভেটকারটির চালক গুরুতর আহত হয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় দুর্বৃত্তরা প্রাইভেটকারের ভেতর থেকে কয়েকটি ব্যাগ নিয়ে যায়। তবে তাতে কি ছিল তা তারা জানাতে পারেননি।
এদিকে ছিনতাইয়ের কবলে পড়া ভুক্তোভোগিরা জানিয়েছে, তাদের সঙ্গে প্রায় কোটি টাকার উপরে ছিল। সব নিয়ে গেছে ছিনতাইকারীরা।
তবে অপর একজন দাবী করেছেন, তাদের সঙ্গে বিকাশের ৭৬ লাখ এবং এয়ারটেল মোবাইল কোম্পানির ১৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) মতলুবুর রহমান মুঠোফোনে জানান, এই ধরনের এক দুর্ঘটনার খবর পেয়েছি। উর্ধ্বতন স্যাররা বিষয়টি দেখছেন। আহত চালককে পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে। টাকার পরিমাণের বিষয় তিনি বলেন, তারা এক এক সময় এক এক ধরনের তথ্য দিচ্ছে। কখনো এক কোটি আবার কখনো এক কোটি ৩০ লাখ দাবি করছে। প্রকৃত তথ্য এখনও জানা যায়নি।
এদিকে খিলগাঁওয়ে গোড়ান বাজার এলাকায় আব্দুস সালাম (৩৫) নামের এক ব্যবসায়ীকে গুলি করে ২০ লাখ টাকা ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা। আব্দুস সালাম একজন মুদি ব্যবসায়ী। রোববার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে।তাকে তৎক্ষনাৎ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, তিনি মুদি দোকান থেকে টাকা রাখার জন্য ব্যাংকে যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলে আসা দুইজন মুখোশধারী ব্যক্তি তাকে গুলি করে টাকাগুলো নিয়ে পালিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ