ঢাকা, বৃহস্পতিবার 17 January 2019, ৪ মাঘ ১৪২৫, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

তেজগাঁও ও বিমানবন্দর থেকে অজ্ঞাত দুই লাশ উদ্ধার

তেজগাঁওর শাহীনবাগ এলাকা থেকে ইউনুস খান (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে তেজগাঁও থানা পুলিশ। শিয়া মাজার সংলগ্ন তোজার রিকশার গেরেজের পেছনে ড্রেনের নালা থেকে গতকাল রোববার দুপুর একটার দিকে তার লাশ উদ্ধার করা হয়।
ইউনুসের লাশ পেছন দিক থেকে হাত বাঁধা এবং কম্বল দিয়ে মোড়ানো ছিল। মৃত ইউনুস বরিশাল জেলার বানারীপাড়া থানার বড় চাওলা গ্রামের হাবিব খানের ছেলে। সে পুলিশের সোর্স হিসেবে কাজ করত বলে পুলিশ সূত্রে জানা গেছে।
তেজগাঁও থানার এসআই সাইফুর রহমান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
এ বিষয়ে সাইফুর রহমান বলেন, কিছুদিন আগে ইয়াবার একটা বড় চালান ধরিয়ে দিয়েছিল ইউনুস। ধারণা করা হচ্ছে সেই কারণে সে খুন হতে পারে। ৮ দিন নিখোঁজ থাকার পর তার লাশ উদ্ধার করা হয়
অজ্ঞাত লাশ উদ্ধার:
বিমানবন্দর থানাধীন হাজীক্যাম্প রেলক্রসিং ও কাওলা রেলক্রসিংয়ের মাঝামাঝি স্থান থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ৯টার দিকে বিমানবন্দর থানা পুলিশ  লাশটি উদ্ধার করে। বিমানবন্দর থানার এসআই ফরহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নিহতের শরীরে গুরুতর আঘাতের চিহ্ন নেই, কানে সামান্য রক্তজমাট বেঁধে ছিল। পিঠের দিকে সামান্য দাগ ছিল।লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ