ঢাকা, শুক্রবার 21 September 2018, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

সৈয়দ আশরাফের বিরুদ্ধে সকালে মামলা দুপুরে খারিজ!

বগুড়া অফিস: দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক মার্কিন সহকারি পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল সম্পর্কে কূটনৈতিক শিষ্টাচার বহির্ভুত মন্তব্য করায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের বিরুদ্ধে বগুড়ার আদালতে মঙ্গলবার সকালে মামলা দায়েরের পর দুপুরে তা খারিজ করে দিয়েছেন আদালত। বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক আবুল কালাম আজাদ মামলাটি খারিজ করে দেন।
সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা ও রাজশাহী সরকারি সিটি কলেজে ছাত্রসংসদের সাবেক জিএস জাহাঙ্গীর আলম মঙ্গলবার সকালে মামলাটি দায়ের করেন। মামলায় দৈনিক প্রথম আলো ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদককে স্বাক্ষী করা হয়।
মামলা খারিজের পর বাদী জাহাঙ্গীর আলম জানান, তিনি জজকোর্টে আপিল করবেন। মামলা দায়েরের পর মোবাইল ফোনে তাকে হুমকি দেয়া হচ্ছে বলেও তিনি জানান।
মামলার আরজিতে বাদী উল্লেখ করেন, সৈয়দ আশরাফুল ইসলাম গত ১১ নভেম্বর ’১৪ খুলনা সার্কিট হাউজ ময়দানে দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক মার্কিন সহকারি পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়ালকে ‘দুই আনার মন্ত্রী’ বলে মন্তব্য করেছেন। এতে দেশের সকল মানুষের অনুভূতিতে আঘাত লেগেছে এবং জাতি হিসেবে আমরা দেশে ও বহির্বিশ্বে অসম্মানিত হয়েছি এবং সম্মানহানি হয়েছে।





অনলাইন আপডেট

আর্কাইভ