ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

বিএনপি সব নেতাকেই গয়েশ্বর ও আলালের পরিণতি হবে : কামরুল

অনলাইন ডেস্ক: খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কামরুল ইসলাম  বলেছেন, হরতালের নামে কোনো সন্ত্রাস করলে বিএনপির সব নেতাকে বিএনপি সব নেতাকেই গ্রেফতার করা হবে  এবং তাদের সকলেরই গয়েশ্বর ও আলালের পরিণতি হবে।  রোববার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ২৯ ডিসেম্বর সোমবার হরতাল আহ্বান করায় এ সভার আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

কামরুল বলেন, “বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করা হয়েছে। আরো দু-একজন গ্রেফতার হবে। আগামীকাল (সোমবার) হরতালের নামে কোনো সন্ত্রাস করলে বিএনপি সব নেতাকেই গয়েশ্বর ও আলালের পরিণতি হবে।”

এসময় নেতা-কর্মীদের উদ্দেশে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম বলেন, “হরতাল দিয়ে তারা (বিএনপি) আবারো নৈরাজ্য করতে চায়।

রাজনৈতিক কর্মী হিসেবে আমাদেরও দায়িত্ব আছে, জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার। আমাদের মাঠে থাকতে হবে এবং তারা (বিএনপি) মাঠে নামলে ব্যবস্থা নিতে হবে। কী ব্যবস্থা নেবেন, এটা আপনারা বুঝে নিয়েন। জ্ঞানীদের জন্য ইশারাই যথেষ্ট।”

বিএনপি নেতারা যে ভাষায় কথা বলবে, সে ভাষাই জবাব দেয়া হবে বলেও জানান খাদ্যমন্ত্রী।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে বর্ধিত সভায় আরো বক্তব্য দেন সহ-সভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দফতর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ