ঢাকা,বৃহস্পতিবার 15 November 2018, ১ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

স্টার জলসা দেখতে না দেয়ায় গাজীপুরে স্বামীকে খুন

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে ভারতীয় চ্যানেল স্টার জলসা দেখতে না দেওয়ায় স্বামীকে খুন করেছে তার স্ত্রী। এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী শাহিদা আক্তার ওরফে রিপাকে (২৩) গ্রেফতার করেছে। নিহতের নাম সোহরাব হোসেন ওরফে আমির হোসেন (২৮)। সে গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘাগুটিয়ার বরকতকান্দা এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

নিহতের বাবা শাহজাহান মিয়া ও এলাকাবাসি জানায়, গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় স্ত্রী ও সন্তানকে নিয়ে মনির হোসেনের বাসায় ভাড়া থেকে সোহরাব হোসেন একটি মোবাইল কোম্পানির (এয়ারটেল) বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করত। এর পাশাপাশি সে স্থানীয় মডেল ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজিতে (মিস্ট) বিবিএ ফাইনাল ইয়ারে লেখাপাড়া করত। গতকাল রোববার দিবাগত রাতে তার স্ত্রী রিপা টেলিভিশনে ভারতীয় চ্যানেল (স্টার জলসা) দেখছিল। এসময় সোহরাব টেলিভিশনের চ্যানেল পরিবর্তন করলে স্বামী ও স্ত্রীর মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে রিপা উত্তেজিত হয়ে সোহরাবের বুকের বাম পার্শ্বে ছুরিকাঘাত করলে গুরুতর আহত হয়। এলাকাবাসী আশংকাজনক অবস্থায় সোহরাবকে উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্ত মাখা ছুরি উদ্ধার ও রিপাকে আটক করেছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আজ সোমবার রিপাকে আসামী করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন। রিপা নরসিংদী জেলার মনোহরদী থানার পশ্চিম চালাকচর গ্রামের বাবুল মেম্বারের মেয়ে। নিহত সোহরাব হোসেনের নিলয় (৫) নামের একটি পুত্র সন্তান রয়েছে।

এ ব্যাপারে জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল করিম রেজা জানান, নিহতের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের স্ত্রী জানিয়েছে সোহবার নেশা করত। এ নিয়ে ঘটনার রাতে স্বামী ও স্ত্রীর মাঝে বাকবিন্ডার একপর্যায়ে ছুরিকাঘাত করলে সোহরাব নিহত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ