ঢাকা,শুক্রবার 26 April 2024, ১৩ বৈশাখ ১৪৩০, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

রাজধানীর বিভিন্নস্থানে জামায়াতের মিছিল, পিকেটিং

২০ দলীয় জোটের সমাবেশে বাধাদানের প্রতিবাদ, সরকারের পদত্যাগ, নিরপেক্ষ সরকারের অধীনে অবিলম্বে নির্বাচনের দাবিতে অনির্দিষ্টকালের অবরোধ ও হরতালের সমর্থনে আজ সোমবার রাজধানীর বিভিন্ন থানায় জামায়াতে ইসলামীর কর্মীরা রাস্তা অবরোধ ও মিছিল করে।
রমনা থানা : রাজধানীর মৌচাক মার্কেটের সামনের রাস্তা অবরোধ করে সমাবেশ করে জামায়াতে ইসলামীর রমনা থানার কর্মীরা। আজ (সোমবার) সকাল ৮.৩০টায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন থানা জামায়াতের সেক্রেটারী জিল্লুর রহমান, দফতর সম্পাদক ইউসুফ আলী মোল্লা, প্রচার ও আইটি সম্পাদক আতাউর রহমান সরকার, থানা শিবির সভাপতি মোস্তাফিজুর রহমান, কলেজ সভাপতি মুরাদ হোসেন, ছাত্রনেতা জামিল মাহমুদ, জামায়াত নেতা তরিকুল ইসলাম ও মোজাম্মেল হক প্রমুখ।

মতিঝিল থানা : লাগাতার অবরোধের মধ্যে ২০ দলীয় জোট আহুত ৭২ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে সকাল সাড়ে আটটায়  রাজধানীর মতিঝিলের কালভার্ট রোডে মিছিল ও সড়ক অবরোধ করেছে জামায়াতে ইসলামী মতিঝিল থানা। বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী শূরা সদস্য কামাল হোসেনের নেতৃত্বে মিছিলে আরো উপস্থিত ছিলেন মতিঝিল থানা সেক্রেটারি মুতাসিম বিল্লাহ, নূর মোহাম্মদ, দেলোয়ার হোসেন, আব্দুল করিম, জুয়েল, ইমাম হোসেন, হিমেল প্রমূখ।

হাজারীবাগ ও ধানমন্ডি থানা : সারাদেশে লাগাতার অবরোধের মধ্যে ২০ দলীয় জোট আহুত ৭২ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে সকাল পৌনে সাতটায় শের-ই বাংলা রোডে মিছিল করেছে জামায়াতে ইসলামী হাজারীবাগ ও ধানমন্ডি থানা। মিছিলটি শের-ই বাংলা রোড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মুক্তি সিনামা হলের সামনে গিয়ে সড়ক অবরোধের মাধ্যমে শেষ হয়।মিছিলে নেতৃত্ব দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরীর শূরা সদস্য আবুল জারিফ, মোহাম্মাদ আলী, ছাত্রনেতা সোহেল, রবিউল ইসলাম, মামুন ও সাকিব ।

মোহাম্মদপুর ও আদাবর থানা : সারাদেশে লাগাতার অবরোধের মধ্যে ২০ দলীয় জোট আহুত ৭২ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে সকাল ৮টায় রাজধানীর তাজমহল রোডে মিছিল ও সড়ক অবরোধ করে জামায়াতে ইসলামী মোহাম্মদপুর ও আদাবর থানা।
জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর শূরা সদস্য শফিউর রহমানের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন রবিউল ইসলাম, সাকিবুল হাসান, রফিকুল ইসলাম, আব্দুল হান্নান ও ছাত্রনেতা সাইফুল ইসলাম ।

কদমতলী (পূর্ব) থানা :
লাগাতার অবরোধের মধ্যে ২০ দলীয় জোট আহুত ৭২ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে সকাল সোয়া সাতটায় রাজধানীর শনিরআখড়ায় মিছিল ও সড়ক অবরোধ করেছে কদমতলী (পূর্ব) থানা।মিছিলের নেতৃত্ব দেন জামায়াত নেতা আবুল কাশেম, আতিকুর রহমান, মনির হোসেন, আনোয়ার হোসেন, আব্দুল মজিদ, মাসুম তারিফ প্রমূখ।

ডেমরা থানা : লাগাতার অবরোধের মধ্যে ২০ দলীয় জোট আহুত ৭২ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে সকাল ৭টায় ডেমরার কলেজ রোডে মিছিল ও সড়ক অবরোধ করেছে জামায়াতে ইসলামী ডেমরা থানা।মিছিলে নেতৃত্ব দেন জামায়াত নেতা মিজানুর রহমান, আবুল কালাম, আব্দুল্লাহ আরিফ, এনামুল হক প্রমুখ।-প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ