ঢাকা, বুধবার 26 September 2018, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

৫ দিনের রিমান্ডে ফালু

এনটিভির ব্যবস্থাপনা পরিচালক ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ সোমবার দুপুরে তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে রাজধানীর খিলগাঁও থানায় দায়ের করা পেট্রোল বোমা নিক্ষেপ করে গাড়িতে অগ্নিসংযোগ এবং যাত্রী-চালক হত্যাচেষ্টার একটি মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন জানায় ডিবি।

শুনানি শেষে মেট্রোপটিন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক এই রিমান্ডের আদেশ দেন। মোসাদ্দেক আলী ফালুকে সোমবার দুপুর তিনটার দিকে মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে আদালতে হাজির করা হয়।

খিলগাঁও থানার মামলাটিতে বিএনপির ১৫ জন শীর্ষনেতাকে এজাহারভুক্ত আসামিসহ আরো ২০/২৫ জনকে আসামি করা হয়েছে। ফালু এ মামলার ‘সন্দেহভাজন আসামি’, যিনি অ্যাসোসিয়েশন অব টিভি চ্যানেল ওনার্স (অ্যাটকো)- এর সভাপতির দায়িত্ব পালন করছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ৩০ জানুয়ারি রাত পৌনে নয়টার দিকে খিলগাঁও থানাধীন খিলগাঁও ফ্লাইওভারের পশ্চিম-দক্ষিণ ঢালে যাত্রাবাড়ী থেকে টঙ্গীগামী একটি যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দেন আসামিরা।

রোববার রাত পৌনে ৮টার দিকে ফালুকে খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে আটক করে ডিবি। পরে তাকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।


অনলাইন আপডেট

আর্কাইভ