ঢাকা, বুধবার 23 October 2019, ৮ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী
Online Edition

হরতালে চট্টগ্রাম ও ফেনীতে ৫ বাসে আগুন

২০ দলীয় জোটের ডাকা দ্বিতীয় দফা ৪৮ঘন্টা হরতালে চট্টগ্রাম ও ফেনীতে ৫টি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। তবে এসব ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গেছে।
চট্টগ্রাম:
২০ দলীয় জোটের ডাকা দ্বিতীয় দফা ৪৮ঘন্টা হরতালের ১ম দিনে চট্টগ্রামে দামপাড়া এলাকায়  একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।
আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কোন হতাহত হয়নি। বা কাউকে আটক করতে পারেনি পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকালে গেরেজ থেকে বের হওয়ার সময় ৪নং রুটের একটি গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আশপাশের লোকজন এসে আগুন নিভিয়ে ফেলে।
তবে খুলশী থানার ডিউটি অফিসার এসআই রাসেল বলেন, এমন ঘটনা তিনি শুনেননি।
এই দিকে গতকাল রাতে চট্টগ্রামের পোর্ট কানেকটিং রোড ও গ্লাসকো কালিরহাট এলাকায় ট্রাক ও কাভার্ডভ্যানে আগুন দেয়ার খবর পাওয়া গেছে।
গতকাল রাতে পেট্রলবোমাসহ দুই যুবককে আটক করেছে খুলশী থানা পুলিশ। আটককৃতরা হলো : মোহাম্মদ হোসেন রিকু (২০) ও রাজু হোসেন (২০) । তবে এরা কোনো রাজনৈতিক দলের সাথে জড়িত কিনা পুলিশ তা বলতে পারেনি।

ফেনী:
ফেনীর মহিপালে স্টার লাইন পরিবহনের তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ বাস গুলি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল করে বলে জানা গেছে।
মঙ্গলবার রাত ১২টার দিকে বাসগুলি টার্মিনালে দাঁড়ানো থাকা অবস্থায় এ ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশের উপ-পরিদর্শক সালেহ আহম্মদ পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
স্টার লাইন গ্রুপ ও পরিবহনের ডিরেক্টর মাইন উদ্দিন জানান, বাসগুলো টার্মিনালে দাঁড়ানো অবস্থায় কিছু দুর্বৃত্ত পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ব্যাপক ক্ষতি হয়ে যায়।
এর আগে, মঙ্গলবার রাত ৯টার দিকে দাগন ভূঁঞার আমির গাঁও নামক স্থানে ফেনী থেকে নোয়াখালী গামী সুগন্ধা পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা পেট্রলবোম‍া নিক্ষেপ করে, এতে ১০যাত্রী আহত হয়।






অনলাইন আপডেট

আর্কাইভ