ঢাকা, রোববার 18 November 2018, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ঢাবি: তিন ছাত্রদল কর্মীকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

অনলাইন নিউজ ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) তিন ছাত্রদল কর্মীকে মারধর করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ঢাবির কবি জসিম উদদীন হলে এ ঘটনা ঘটে। আরটিএনএন

তিন শিক্ষার্থীরা হলেন- জসিম উদদীন হলের শহীদুল (সমাজবিজ্ঞান), শুভ্র (বিশ্ব ধর্মতত্ত্ব) ও এসএম হলের সোহেল। তিনজনই মাস্টার্সের শিক্ষার্থী।

জানা গেছে, শুক্রবার বিসিএস পরীক্ষা দেয়ার পর ক্যাম্পাসে ঘুরতে বের হন ওই তিন শিক্ষার্থী। শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের (আইইআর) সামনে ঘুরতে দেখে নাশকতাকারী অভিযোগ তুলে ছাত্রলীগের জসিম উদদীন হল শাখার নেতাকর্মীরা তাদের ধরে আনে। পরে পিটুনি দিয়ে তাদের পুলিশের হাতে তুলে দেয়।

জসিম উদদীন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বি এম এহতেশাম বলেন, ‘তারা তিনজনই স্বীকৃত ছাত্রদলকর্মী। ছাত্রদল করার অভিযোগে এর আগে তাদের হল থেকে বের করে দেওয়া হয়েছে। তারা আইইআরের সামনে নাশকতার ষড়যন্ত্র করছিল। তাই তাদের ধরে পুলিশে দেওয়া হয়।’

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান বলেন, তিনজনই থানায় আছে। যাচাই-বাছাই করে তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এম আমজাদ আলী বলেন, ‘তাদের গভীর রাতে আইইআর ইন্সটিটিউটের সামনে থেকে ছাত্রলীগের কর্মীরা ধরে পুলিশে দিয়েছে বলে জানতে পেরেছি। তাদের বিরুদ্ধে ছাত্রদল করার অভিযোগ রয়েছে। যেহেতু ছাত্রদল কোনো নিষিদ্ধ সংগঠন নয়, তাই নাশকতার অভিযোগ পাওয়া না গেলে তাদের ছেড়ে দেওয়া হবে।’

অনলাইন আপডেট

আর্কাইভ