ঢাকা, বুধবার 16 October 2019, ১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
Online Edition

লক্ষ্মীপুরে যুবদল নেতার লাশ উদ্ধার, গুলিবিদ্ধ ৪

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন যুবদল নেতা অপহৃত ইস্রাফিলের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জের-নোয়াখালী চাটখিলের সীমান্তবর্তী এলাকার দক্ষিণ দিলিয়াই বাজারের পাশ থেকে ইস্রাফিলের লাশ উদ্ধার করা হয়। নতুন বার্তা এখবর দিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর এলাকার বধুহাজী বাড়ির সামনে দোকানে বসে বুধবার রাতে সাড়ে ১০টায় চা খাচ্ছিল ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইস্রাফিল, সোহাগ, মনির  আহমদ, কবির হোসেনসহ অনেকে।
এ সময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে বোমা ও এলোপাতাড়ি গুলি করে ইস্রাফিলকে অপহরণ করে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দু-পক্ষের সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় সোহাগ, কবির হোসেন, মনির হোসন তিনজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হন।
গুলিবিদ্ধ সোহাগকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপর গুলিবিদ্ধসহ অন্যরা পুলিশের হাত থেকে গ্রেফতার এড়াতে অন্যত্র চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।
এদিকে রাতে সদর হাসপাতালে সোহাগকে গ্রেফতার করে পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এসময়  পুলিশ সোহাগের ভাই জামাল উদ্দিনকেও আটক করে।
অপর দিকে রাতে অপহৃত বশিকপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইস্রাফিলের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত ইস্রাফিলের পরিবার দাবি করেছে, রাতে সন্ত্রাসী ও সাদা পোশাকে পুলিশ ইস্রাফিলকে ধরে নিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যার পর লাশ দক্ষিণ দিলিয়াই ফেলে যায়। ইস্রাফিল বিএনপির রাজনীতি করার কারণে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
বশিকপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক তোফায়েল আহমদ জানান, ইস্রাফিল ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিল। তাকে বুধবার রাতে বধুহাজী বাড়ির চা দোকানের সামনে থেকে সন্ত্রাসীরা হামলা চালিয়ে বোমা ও এলোপাতাড়ি গুলি করে তাকে অপহরণ করে তুলে নিয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে যায়। যুবদলের আরো চারজন গুলিবিদ্ধ হয়ে আহত হন।
পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান জানান, বিপ্লব বাহিনী ও লাদেন বাহিনীর সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে উভয় গ্রুপের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ সন্ত্রাসী সোহাগ ও তার ভাই জামালকে হাসপাতালে আটক করা হয়েছে। অপর সন্ত্রাসী ইস্রাফিলের লাশ চাটখিলের দিলিয়াই বাজার এলাকায় পাওয়া গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ