ঢাকা, বুধবার 13 November 2019, ২৯ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
Online Edition

মাগুরা পাসপোর্ট অফিসে ছাত্রলীগের হামলা, উপ-সহকারী পরিচালকসহ আহত ২

অনলাইন নিউজ ডেস্ক : আবেদনকারীর অনুপস্থিতিতে পাসপোর্ট ফরম জমা না নেয়ায় মাগুরা পাসপোর্ট অফিসে হামলা ও ভাঙচুর করেছে ছাত্রলীগ। নতুন বার্তা ডট কম।
 
এ সময় পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক মো. সাজ্জাদ হোসেন ও রেকর্ডকিপার কবির হোসেনকে পিটিয়ে আহত করা হয়।
 
রোববারর দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
          
মাগুরা পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক মোঃ সাজ্জাদ হোসেন বলেন, “আছাদ হোসেন নামের আবেদনকারীর অনুপস্থিতিতে পাসপোর্ট ফরম জমা নিতে অস্বীকৃতি জানালে মাগুরা জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন সবুজসহ তিন ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে জোর পূর্বক ফরম জমা নিতে চাপ দেন। এক পর্যায়ে তারা আমার অফিসের টেবিল চেয়ারসহ আসবাপত্র ভাঙচুর করে। বাধা দিতে গেলে আমাকেসহ রেকর্ডকিপার কবির হোসেনকে পিটিয়ে আহত করে।সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে মামলার প্রস্তুতি চলছে। তাৎক্ষনিক ভাবে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে হামলা, ভাঙচুর এবং মারপিটের বিষয়টি জানানো হয়েছে।”
 
সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান। এ সময় ম্যাজিস্ট্রেট নাসিম আহমেদ ও পরির্মল কুমার সরকার অফিসটি পরিদর্শন করেন।
 
হামলার বিষয়ে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলি হোসেন মুক্ত জানান, মাগুরা পাসপোর্ট অফিসের দীর্ঘদিনের ঘুষ ও দুর্নীতির প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতা সবুজ, তানভির ও রানার সঙ্গে অফিসের কর্মকর্তাদের বাক বিতণ্ডায় সামান্য অপ্রীতিকর ঘটনা ঘটেছে। যা তদন্ত পূর্বক দলীয় ব্যবস্থা নেয়া হবে।
          
তবে মাগুরা সদর উপজেলার দোড়ামথনা গ্রামের আছাদ হোসেন নামের উক্ত পাসপোর্ট আবেদনকারী মোবাইল ফোনে জানান, ছাত্রলীগ নেতা আমিরুল হোসেনের মাধ্যমে চার হাজার ৫০০ টাকায় ২৪ দিনের মধ্যে পাসপোর্ট সম্পন্ন করার চুক্তি থাকায় সে অফিসে আসেনি।

অনলাইন আপডেট

আর্কাইভ