ঢাকা, বৃহস্পতিবার 28 March 2024, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

ঢাকায় পৌঁছেছে গর্বিত টাইগাররা

স্পোর্টস ডেস্ক :
স্মরণীয় এক বিশ্বকাপ খেলে অবশেষে ঢাকায় পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। ঢাকায় পৌঁছার সাথে সাথেই ফুলেল সংবর্ধনা দিয়ে টাইগারদের বরণ করে নিয়েছেন বাংলার টাইগার ভক্তরা। শীর্ষ নিউজ ডটকম।

রোববার রাত পৌনে ৮টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেন টাইগাররা। বিমান বন্দরে এসময় টাইগারভক্তদের ভিড় ছিল লক্ষণীয়। স্লোগানে স্লোগানে তারা টাইগারদের অভিনন্দন জানায়।

আজ দলের সবাই ঢাকায় আসেননি। শনিবার বিকেলেই দেশে এসেছেন এনামুল হক। সাকিব আল-হাসান সস্ত্রীক ফিরেছেন রাতে। এছাড়া কোচিং স্টাফদের প্রায় সবাই অস্ট্রেলিয়া থেকেই গেছেন ছুটিতে।

বিশ্বকাপে যাওয়ার আগে ঢাকায় বসে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা জানিয়েছিলেন, এবারের বিশ্বকাপে তাদের লক্ষ্য কোয়ার্টার ফাইনাল। সেই কথাই রেখেছেন তিনি।

উল্লেখ্য, বিশ্বকাপের গ্রুপ পর্বে আফগানিস্তান, স্কটল্যান্ড ও ইংল্যান্ডকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করে টাইগার দল। এমনকি গ্রুপ পর্বের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকেও ঘাম ঝড়িয়ে ছেড়েছে বাংলাদেশ। আর কোয়ার্টার ফাইনালে ভারতের বিপক্ষে বিতর্কিত পরাজয়ের মাধ্যমে মিশন হয়েছে টাইগারদের। তবে সব মিলিয়ে অনেক ভালো পারফর্ম করেছে বাংলাদেশ।

অনলাইন আপডেট

আর্কাইভ