ঢাকা, বুধবার 16 October 2019, ১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
Online Edition

গাজীপুরে ভ্রাম্যমান আদালত, ৪ জনের কারাদন্ড

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে অনুমোদনহীন একটি বেসরকারি হাসপাতাল ও রেস্তোরায় অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে। এসময় আদালত ওই প্রতিষ্ঠানটি সিলগালা করেছে। 

সোমবার দুপুরে গাজীপুর জেলা শহরের হাজীবাগ এলাকায় ‘এআর হাসপাতাল’ ও একই ক্যাম্পাসে ‘রোজ কুইনস রেস্তোরায়’ অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

দন্ডপ্রাপ্তরা হলেন- নেত্রকোনার মদন থানার আকাশ্রী গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রেস্তোরার ম্যানেজার মো: ওয়াসিম (২১), গাজীপুরের কালীগঞ্জের কলুন গ্রামের সুরুজ ভূইয়ার ছেলে এআর হাসপাতালের পরিচালনার দয়িত্বে থাকা দুলাল ভূইয়া (৩৭), টেকনেশিয়ান  টাঙ্গাইলের ঘাটাইল থানার সুরাবাড়ি গ্রামে মো: শামীম আলী (২১) ও সিরাজগঞ্জের কামারখন্দ থানার স্বল্পমাহমুদপুর এলাকার এসএম মোক্তার হোসেনের ছেলে হাসানুজ্জামান (২২)।

ভ্রাম্যমান আদালতের বিচারক রেবেকা সুলতানা জানান, সোমবার দুপুরে গাজীপুর জেলা শহরের হাজীবাগ এলাকার এআর হাসপাতাল এবং একই ক্যাম্পাসে থাকা একই মালিকের রোজ কুইনস রেস্তোরায় আদালত অভিযান চালায়। অভিযানকালে অনুমোদনহীন ও সনদ বিহীনভাবে হাসপাতাল এবং একই ক্যাম্পাসে থাকা একই মালিকের রেস্তোরায় অপরিচ্ছন্ন পরিবেশে পরিচালনার দায়ে চার জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওয়াসিমকে ৩ মাস এবং অন্যদের তিনজনের প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারদন্ড দেয়া হয়।

তিনি আরো জানান, ওই হাসপাতাল ও রেস্তোরায় ব্যবসার আড়ালে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চলত বলে অভিযোগ রয়েছে। প্রতিষ্ঠানের মালিক ডা: আজিজুর রহমান পলাতক রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ