ঢাকা, সোমবার 19 November 2018, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

জন্মদিনে চলে গেলেন নয়া দিগন্তের পাবনা সংবাদদাতা

অনলাইন ডেস্ক : জন্মদিনেই চলে গেলেন নয়া দিগন্তের পাবনা সংবাদদাতা আব্দুল মজিদ দুদু (৫২)। হৃদরোগে আক্রান্ত হয়ে আজ শনিবার দুপুর সোয়া ২টায় তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

১৯৬৩ সালের ৪ এপ্রিল জন্মগ্রহণ করেন তিনি।

আব্দুল মজিদ দুদু আজ সকাল সাতটার দিকে শহরের চারতলা মোড়ের বাসায় হৃদরোগে আক্রান্ত হন। সাথে সাথে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে বেলা পৌনে ২টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ১৩নং ওয়ার্ডে ভর্তি করা হয়। বেলা সোয়া ২টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তার মৃত্যুতে পাবনায় কর্মরত সাংবাদিকসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

আব্দুল মজিদ দুদুর পিতা মরহুম কারী সৈয়দ আহাম্মদ আলী। তাদের বাড়ি পাবনা সদর উপজেলার ভবানীপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে শহরের পাথরতলা এলাকার চারতলা মোড়ে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

আব্দুল মজিদ বাংলাদেশ সাংবাদিক সমিতি পাবনা জেলা শাখার সভাপতি, পাবনার বার্তা সংস্থা পিপ’র সম্পাদক এবং পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক ছিলেন। পাবনার বিভিন্ন পেশাজীবি মানুষের কাছে তিনি সদা হাস্যোজ্জল ও প্রিয়ভাজন মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

তার মৃত্যুতে পাবনা প্রেস ক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ও সম্পাদক আহমেদ উল হক রানা সহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
পারিবারিক সুত্র জানিয়েছে, রাজশাহী থেকে লাশ পাবনায় নেয়ার পর নামাজে জানাজার সময় ও স্থান নির্ধারণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ