ঢাকা,বুধবার 14 November 2018, ৩০ কার্তিক ১৪২৫, ৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি

রাবি: চলচিত্র প্রদর্শনীর টিকিট বিক্রয়কে কেন্দ্র রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের লালন চত্বরে এ ঘটনা ঘটে। নতুন বার্তা ডটকম।

প্রত্যক্ষদর্শীর জানান, শহীদ ফারুক হত্যা দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে চলচিত্র প্রদর্শনীর টিকিট বিক্রয় করছিল ছাত্রলীগের গণযোগাযোগ বিষয়ক সম্পাদক আজহারুল ইসলাম শাওন । এসময় আইন বিভাগের প্রথম বষের্র শিক্ষার্থী রাশেদ টিকেটের দাম জিজ্ঞেস করে টিকিট না নেওয়ায় তার উপর ক্ষীপ্ত  হয়ে শাওন তাকে গালিগালাজ করে। পরে এ ঘটনায় রাশেদ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সাবরিন জামিল সুস্ময়সহ ৫/৭ জন ছাত্রলীগকর্মীকে ডেকে নিয়ে আসে।

এসময় বিষয়টি নিয়ে শাওন ও সুস্ময়ের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে শাওনকে সুস্ময় প্লাস্টিকের চেয়ার দিয়ে মারধর শুরু করে এবং এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এসময় উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাইদুল ইসলাম রুবেলসহ কয়েকজন সিনিয়র নেতা এসে তাদেরকে শান্ত করেন।
 
এ বিষয়ে রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালিদ হোসন বিপ্লব বলেন, সামান্য ভুল বোঝাবুঝি নিয়ে ছাত্রলীগের কয়েকজন কর্মীর মধ্যে ঝামেলা হয়েছিল বলে শুনেছি।  বিষয়টি তদন্ত করে দোষীদের ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ