ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

উদ্বেগ-উৎকণ্ঠায় সালাহ উদ্দিন: খুঁজছেন স্ত্রীকে

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ উদ্বেগ, উৎকণ্ঠা ও শঙ্কায় দিনাতিপাত করছেন। তার মধ্যে ভীতি কাজ করছে। মানসিক বিপর্যয় কাটেনি এখনো।

রোববার দুপুরে ভারতের শিলংয়ের সিভিল হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির এই নেতার সঙ্গে দেখা করে এসব কথাগুলো জানিয়েছেন দলটির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক আবদুল লতিফ জনি।

দুপুরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, সালাহ উদ্দিন আহমেদের শারীরিক অবস্থাও অপরিবর্তিত রয়েছে। তিনি এতটাই মানসিকভাবে বিপর্যস্ত যে, কোনো কথা মনে রাখতে পারছেন না। একটা কথা বলে কিছুক্ষণ পরেই তা ভুলে যাচ্ছেন। স্পষ্ট করে কিছু বলতে পারছেন না।

আবদুল অতিফ জনি আরও জানান, সালাহ উদ্দিন বার বার শুধু জানতে চাইছেন, তাঁর স্ত্রী হাসিনা আহমদ কখন শিলং আসবেন। তিনি (হাসিনা আহমদ) ভারতে আসার ভিসা পেলে খবরটা তাঁকে জানাতে বলেছেন। স্ত্রী কখন তাঁর সামনে আসবেন, সে জন্য অধীর অপেক্ষায় আছেন তিনি।

প্রসঙ্গত, গত সোমবার ভোরে শিলংয়ের একটি হাসপাতাল থেকে স্ত্রীকে ফোন করেছিলেন বিএনপির নিখোঁজ নেতা সালাহ উদ্দিন আহমেদ। পরদিন থেকে পুলিশি পাহারায় শিলংয়ের একটি সিভিল হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তাঁকে হাসপাতালের এনেক্স ভবনে বিচারাধীন মামলার আসামিদের ওয়ার্ডে রাখা হয়েছে।
-শীর্ষনিউজ ডট কম

অনলাইন আপডেট

আর্কাইভ