ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

একটিই অপরাধ, তিনি ইসলামী আন্দোলনের নেতা -মকবুল আহমাদ

জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ও সাবেক মন্ত্রী আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের মুক্তির দাবীতে শনিবার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করার আহ্বান জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ।
শুক্রবার দেয়া বিবৃতিতে বলেন, আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ একজন সৎ, যোগ্য, রাজনীবিদ। এদেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে তার ভূমিকা ছিল অবিস্মরণীয়। মন্ত্রী হিসেবে তিনি যে যোগ্যতা ও সততার পরিচয় দিয়েছেন তা দেশবাসী চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
তিনি বলেন, নির্বাচিত বলে কথিত বর্তমান স্বৈরাচারী সরকার জনগণের ভোট ছাড়াই ক্ষমতায় বসেছে। সরকার তার ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্যই জনাব মুজাহিদকে হত্যার ষড়যন্ত্র করছে। তার বিরুদ্ধে আনীত অভিযোগ রাষ্ট্রপক্ষ প্রমাণ করতে ব্যর্থ হয়েছে। তাকে ন্যায়বিচার থেকে বঞ্চিত করা হয়েছে। তার একটিই অপরাধ, তিনি ইসলামী আন্দোলনের নেতা।
তিনি এই সরকারের ষড়যন্ত্রের বিরুদ্ধে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং জনাব মুজাহিদের মুক্তির দাবীতে শনিবার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন। 
ঘোষিত এই কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য তিনি জামায়াতের সকল শাখার প্রতি আহ্বান জানান এবং দেশবাসীর সহযোগিতা কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ