ঢাকা, মঙ্গলবার 18 September 2018, ৩ আশ্বিন ১৪২৫, ৭ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

ফাহিম মুনয়েমের জানাজা সম্পন্ন

অনলাইন ডেক্স : বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙার প্রধান নির্বাহী ও প্রধান সম্পাদক সৈয়দ ফাহিম মুনয়েমের প্রথম জানাজা আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে সম্পন্ন হয়েছে।

জানাজায় তার তিন ছেলে ফারহাজ, ফরহান, ফায়হান মুনয়েম ছাড়াও অংশ নেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রবীণ সাংবাদিক রিয়াজউদ্দিন আহমেদ প্রমুখ।

প্রেস ক্লাবে জানাজার ১০ মিনিট পরই সৈয়দ ফাহিম মুনয়েমের মরদেহ তার কর্মস্থল মাছরাঙা টেলিভিশন প্রাঙ্গণ নিয়ে যাওয়া হয়। সেখানে বেলা সাড়ে ১১টায় দ্বিতীয় জানাজা এবং বাদ জুমা গুলশান আজাদ মসজিদে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বুধবার ভোরে রাজধানীর গুলশানে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেন ফাহিম মুনয়েম।

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টার প্রেস সেক্রেটারি ছিলেন ফাহিম মুনয়েম। ২০১০ সালের মে মাসে তিনি মাছরাঙা টেলিভিশনের সিইও এবং চিফ এডিটর হিসেবে যোগ দেন। এর আগে তিনি ইংরেজি দৈনিক ডেইলি স্টার-এ নির্বাহী সম্পাদক হিসেবে কাজ করেছেন। এ ছাড়া দৈনিক সংবাদ, দ্য মর্নিং সান ও বার্তা সংস্থা ইউএনবিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ