ঢাকা, মঙ্গলবার 20 August 2019, ৫ ভাদ্র ১৪২৬, ১৮ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

ঘুমন্ত স্বামীকে গরম তেলে ঝলসে দিল স্ত্রী!

অনলাইন ডেস্ক: দাম্পত্য কলহের জের ধরে সাভারে ঘুমন্ত স্বামীকে গরম তেল দিয়ে ঝলছে দিয়েছে স্ত্রী। বৃহস্পতিবার রাতে সাভার উপজেলার তালবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গ্রেফতার আতঙ্কে ঘটনার পরেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত স্ত্রী আসমা আক্তার।

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দাম্পত্য কলহের জের ধরে গত কয়েকদিন ধরে নিয়মিত ঝগড়া হতো ইউসুফ জামিল(বাবু) ও তার স্ত্রী আসমা আক্তারের মধ্যে। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ ঘরে জামিল ঘুমিয়ে পড়লে আসমা কড়াইয়ে তেল গরম করে তার স্বামীর মুখে ও শরীরের বিভিন্ন স্থানে ঢেলে দেয়। মুহূর্তে তার মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। জামিলের চিৎকারে প্রতিবেশীরা ঘরে গিয়ে মুমূর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে স্ত্রী আসমা পলাতক রয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জামিলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেছেন, তদন্ত করে ওই নারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আহত ওই যুবক সাভারে স্যানিটারি কন্ট্রাকটার হিসেবে কাজ করতেন। ওই দম্পতির আশরাফুল ইসলাম নামের সাত বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যদিকে পারিবারিক বিরোধের জের ধরে সাভারের হেমায়েতপুরের পাশ্ববর্তী সিংগাইর এলাকায় এক নারীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ। পরে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ