ঢাকা, সোমবার 19 November 2018, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

মেসিকে ফেরাতে রাস্তায় নামছে লাখো সমর্থক

অনলাইন ডেস্ক:আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনার মেসিকে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ থেকে অবসর গ্রহণের সিদ্ধান্ত থেকে ফেরাতে এবার রাস্তায় নামছে লাখো ভক্ত-সমর্থক।

কোপার শতবর্ষী আসরের ফাইনালে চিলির বিপক্ষে টাইব্রেকারে হেরে অবসরের ঘোষণা দেন আর্জেন্টাইন তারকা লিওয়েন মেসি। এরপরই ফুটবল অঙ্গনে তাকে এ সিদ্ধান্ত থেকে ফিরে আসার অনুরোধ আসতে থাকে।

দেশটির প্রেসিডেন্ট, মেয়র থেকে শুরু করে ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা সকলেই মেসিকে ফিরে আসতে বলেছেন। এবার এ কার্যক্রমে অংশ নিচ্ছে মেসির লাখো সমর্থক।

তারা প্রিয় তারকাকে ফেরাতে অন্য পন্থা অবলম্বন করছেন। মেসিকে ফেরাতে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আইরেসের রাস্তায় নামার প্রস্তুতি গ্রহণ করছে তার অসংখ্য ভক্ত-সমর্থক। ওবেলিস্কা মনুমেন্টের সামনে এ বিশাল র্যালিত এক লাখেরও বেশি সমর্থক আগ্রহ প্রকাশ করেছেন।

সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকের মধ্য দিয়ে চলছে এ কাজের প্রচার-প্রচারণা। এজন্য ফেসবুকে একটি ইভেন্ট পেজও চালু করা হয়েছে। সেখানে একটি স্ট্যাটাসে লেখা হয়েছে, ‘শনিবার সন্ধ্যায় (স্থানীয় সময়) আমরা সবাই ওবেলস্কিতে মেসির প্রতি ভালোবাসা প্রদর্শন করব। আমাদের আশা, তাকে আর্জেন্টিনার জার্সিতে আবারও দেখা যাবে। ফিরে এসো মেসি।। আমাদের ছেড়ে চলে যেও না।’

সাধারণত ঐতিহ্যগত দিক দিয়ে ওবেলস্কিতে ভক্ত-সমর্থকরা জড়ো হন জাতীয় দলের জয়ে উল্লাস করতে। কিন্তু এবার ভিন্ন কারণ নিয়েই সেখানে সবাই উপস্থিত হবেন। উদ্দেশ্য একটাই মেসিকে তার অবসরের সিদ্ধান্ত থেকে সরিয়ে আনা।

অনলাইন আপডেট

আর্কাইভ