ঢাকা, বুধবার 21 November 2018, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

বাংলাদেশের সমর্থকদের সাসেক্সের ধন্যবাদ

স্পোর্টস ডেস্ক: হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে অনুসারী বেড়ে গেছে ইংল্যান্ডের কাউন্টি ক্লাব সাসেক্সের। বেড়ে গেছে লাইক-কমেন্টের সংখ্যা। বলে না দিলেও চলে যে, এর পেছনে রয়েছে বাংলাদেশের তরুণ বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের জাদুকরি প্রভাব। শুধু মুস্তাফিজের বোলিংয়ের খবর জানার জন্যই সাসেক্সের টুইটার আর ফেসবুক পেজে ঢুঁ মারছেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে ফিজের জাদুকরি বোলিংয়ে ভর করে এসেক্সকে হারানোর পর বাংলাদেশের নতুন সমর্থকদেরও তাই ধন্যবাদ জানিয়েছে সাসেক্স।

দিন দশেক আগেও সাসেক্সের ফেসবুক বা টুইটার পেজ থেকে কোনো কিছু পোস্ট করা হলে সেগুলোতে দেখা যেত বড়জোর শখানেক লাইক। কিন্তু এখন সেই সংখ্যা হাজার ছাড়িয়ে যাচ্ছে। আর মুস্তাফিজ-সংক্রান্ত যেকোনো পোস্টে সেটার পরিমাণ বেড়ে যাচ্ছে আরো কয়েক গুণ। বাংলাদেশ থেকে সরাসরি খেলা দেখার সুযোগ না পেয়ে অনেকেই চোখ রাখছেন সাসেক্সের টুইটার বা ফেসবুক পেজে। ২০ বছরের তরুণ মুস্তাফিজই যেন হয়ে উঠেছেন সাসেক্সের ‘পোস্টারবয়’। তাঁর ছবি পোস্ট করেই সমর্থকদের মাঠে এসে খেলা দেখার আহ্বান জানাচ্ছে সাসেক্স। বাংলাদেশের নতুন সমর্থকদের ধন্যবাদ দিয়ে তারা নিজেদের টুইটার পেজে লিখেছে, ‘সারা রাত জেগে সমর্থন দেওয়ার জন্য আমাদের নতুন বাংলাদেশি সমর্থকদের অনেক ধন্যবাদ।’

মুস্তাফিজের জন্য সাসেক্সকে অপেক্ষা করতে হয়েছে দীর্ঘ সময়। ইনজুরি ও ভিসা জটিলতা কাটিয়ে গত বুধবার ইংল্যান্ডে পৌঁছেছেন ফিজ। তড়িঘড়ি করে মাঠে নেমেই দেখিয়েছেন জাদু। টানা দুটি ম্যাচে হারের পর সাসেক্স জয়ের ধারায় ফিরেছে মুস্তাফিজের দুর্ধর্ষ বোলিংয়ের সুবাদে। চার ওভার বল করে মাত্র ২৩ রানের বিনিময়ে মুস্তাফিজ নিয়েছেন চারটি উইকেট। কাউন্টি ক্রিকেটের অভিষেক ম্যাচেই জিতেছেন ম্যাচসেরার পুরস্কার।

অনলাইন আপডেট

আর্কাইভ