ঢাকা, শুক্রবার 21 September 2018, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

আজ হাসপাতাল ছাড়বেন মোস্তাফিজ

অনলাইন ডেস্ক: লন্ডনে অস্ত্রোপচারের পর চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকা বাংলাদেশ ক্রিকেটের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান আজ শনিবার (১৩ আগস্ট) হাসপাতাল ছাড়বেন।

পূর্ব লন্ডনে শুক্রবার (১২ আগস্ট) স্থানীয় সময় দুপুর ২টায় ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠান করে এ কথা জানানো হয়। আগে জানানো হয়েছিল, তাকে শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত মিট দ্য প্রেস চলছে। সেখানে বক্তব্য রাখছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। উপস্থিত রয়েছেন যুক্তরাজ্যে বাংলাদেশের ভারপ্রাপ্ত হাইকমিশনার খোন্দকার মোহাম্মদ তালহা, প্রবীণ রাজনৈতিক সুলতান শরীফ, ক্রিকেট কাউন্সিল যুক্তরাজ্যের চেয়ার নঈমুদ্দিন রিয়াজ,  ট্রেজারার জামাল খান, মারুফ চৌধুরী ও রাজনীতিক আনোয়ারোজ্জামান চৌধুরী প্রমুখ।

মোস্তাফিজের অস্ত্রোপচার হয় লন্ডনের প্রখ্যাত কেনসিংটন বুপা হসপিটালে। মিট দ্য প্রেস চলাকালে সেখান থেকে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী ফোন করে টাইগার সেনসেশনের সবশেষ খবর দেন।

তিনি জানান, প্রথমে কথা ছিলো শুক্রবার দুপুর ১২টায় মোস্তাফিজকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। কিন্তু কনসালট্যান্ট আসতে দেরি হওয়ায় তা পিছিয়ে নির্ধারণ করা হয় দুপুর ২টায়। কিন্তু তখনও মোস্তাফিজ শরীরে কিছু ব্যথা অনুভব করায় শেষ পর্যন্ত আরও একদিন তাকে হাসপাতালে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেন কনসালট্যান্ট। আশা করা হচ্ছে, আগামীকালই (শনিবার) ছেড়ে দেওয়া হবে মোস্তাফিজকে।

তবে মোস্তাফিজকে নিয়ে কোনো শঙ্কা নেই জানিয়ে বিসিবি চিকিৎসক বলেন, একটি সফল মাইনর অপারেশন শেষে শারীরিক ব্যথার পুরো উপশম শেষেই মোস্তাফিজ হাসপাতাল ছাড়ুন, এমন চিন্তা থেকেই আরও একদিন হাসপাতালে রাখার এই সিদ্ধান্ত।

নাজমুল হাসান পাপনও একই কথা জানান। তিনি বলেন, মোস্তাফিজ শুক্রবার ভোর ৪টায় প্রচণ্ড ব্যথা অনুভব করায় নতুনভাবে পরীক্ষা-নিরীক্ষা করে ব্যথা পুরোপুরি উপশমের জন্য আরও একদিন তাকে হাসপাতালে রাখার সিদ্ধান্ত নিয়েছেন ডাক্তাররা।

অনুষ্ঠান পরিচালনা করছেন ক্রিকেট কাউন্সিল যুক্তরাজ্যের সেক্রেটারি মোশতাক বাবুল।

অনলাইন আপডেট

আর্কাইভ