ঢাকা, বৃহস্পতিবার 18 April 2019, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

অনলাইন ডেস্ক: ঝিনাইদহের শৈলকূপায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই পুলিশ কনস্টেবল। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাতির সঙ্গে জড়িত। তবে নিহত ব্যক্তির নাম ও পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

গতকাল শনিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম বলেন, ‘ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের শৈলকূপার দুধসর আশ্রয়ণের সামনে একদল ডাকাত গাছ ফেলে যানবাহনে ডাকাতির চেষ্টা করে। সড়কে টহলরত পুলিশের উপপরিদর্শক এসআই আতিয়ার রহমান খবর পেয়ে ঘটনাস্থলে আসামাত্র ডাকাতরা তাদের ওপর বোমা নিক্ষেপ করে। এ সময় পুলিশ ২১ রাউন্ড গুলি ছুড়ে ডাকাত দলকে প্রতিহত করার চেষ্টা করে।’

ওসি মো. তরিকুল ইসলাম আরো বলেন, কিছু সময় পরে ঘটনাস্থলে এক ডাকাতের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এর আগে অন্য ‘ডাকাতরা’ পালিয়ে যায় বলে দাবি করেন তিনি। পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি শাটারগান, দুই রাউন্ড গুলি, পাঁচটি হাতবোমাসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

ওসি তরিকুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশের দুই কনস্টেবল মো. নজরুল ইসলাম ও আমদ আলী আহত হন। উভয়কে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত ব্যক্তির লাশ নিয়ে যাওয়া হয়েছে শৈলকূপা থানায়। পরে লাশ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন শৈলকূপা থানার ওসি।

অনলাইন আপডেট

আর্কাইভ