ঢাকা, সোমবার 21 October 2019, ৬ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী
Online Edition

রাজশাহীতে গুলিবিদ্ধ বিকাশকর্মীর মৃত্যু

অনলাইন ডেস্ক: রাজশাহীর কাপাসিয়া এলাকায় ছিনতাইকারীর গুলিতে আহত বিকাশকর্মী রবিউল ইসলাম (৪০) মারা গেছেন। আজ রোববার ভোর ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

ওই ঘটনায় আহত বিকাশের অপর কর্মী পলাশ এখনো হাসপাতালে চিকিৎসাধীন। পলাশের ডান পায়ে একটি গুলি লেগেছে। রবিউলের পিঠে ও পেটে পাঁচটি গুলি লেগেছিল।

গত বুধবার নগরীর আলুপট্টি এলাকার মেসার্স ওমর আলী ডিস্ট্রিবিউশনের দুই কর্মচারী রবিউল ইসলাম (৪০) ও মমিনুল ইসলাম (৩৫) বিভিন্ন এজেন্টের কাছ থেকে বিকাশের ১২ লাখ টাকা আদায় করে মোটরসাইকেলে নগরীতে ফিরছিলেন। পথে রাজশাহী-নাটোর মহাসড়কের কাপাসিয়া এলাকায় বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির সামনে অপর একটি মোটরসাইকেল থেকে তাঁদের গুলি করা হয়। এতে তাঁরা রাস্তায় পড়ে গেলে ছিনতাইকারীরা টাকার ব্যাগ কেড়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় আশপাশের লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, গত বুধবার ছিনতাইকারীদের গুলিতে বিকাশের দুই কর্মী আহত হওয়ার ঘটনায় থানায় যে মামলা হয়েছে, তা এখন হত্যা মামলায় রূপান্তরিত হবে। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

নিহত রবিউলে বাড়ি মতিহার থানার কাজলা বৌবাজার এলাকায়।

অনলাইন আপডেট

আর্কাইভ