ঢাকা, বৃহস্পতিবার 28 March 2024, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

২৯ আগস্ট থেকে রেলওয়ের অগ্রিম টিকেট বিক্রি শুরু

অনলাইন ডেস্ক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে আগামী ২৯ আগস্ট সোমবার থেকে অগ্রিম টিকেট বিক্রি শুরু করবে। ঢাকার কমলাপুর ও চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে সকাল ৮টায় অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে। একজন যাত্রীকে সর্বাধিক ৪টি টিকেট দেয়া হবে।

বাংলাদেশ রেলওয়ের যুগ্ম-মহাপরিচালক (অপারেশন) এস এম মুরাদ হোসেন জানান, অগ্রিম টিকেট বিক্রির জন্য সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। টিকেট কালোবাজারি রোধে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ রেলওয়ে আগামী ৭ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ২৯ আগস্ট, ৮ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৩০ আগস্ট, ৯ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৩১ আগস্ট, ১০ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ১ সেপ্টেম্বর এবং ১১ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ২ সেপ্টেম্বর বিক্রি করবে।

বাংলাদেশ রেলওয়ে ঢাকা ও চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে কর্মকর্তাদের তত্ত্বাবধানে অগ্রিম টিকেট বিক্রি করবে।

পবিত্র ঈদুল আজহা শেষে যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে বাংলাদেশ রেলওয়ে রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট রেল স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় অগ্রিম টিকেট বিক্রি শুরু করবে। ১৪ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৫ সেপ্টেম্বর, ১৫ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৬ সেপ্টেম্বর, ১৬ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৭ সেপ্টেম্বর, ১৭ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৮ সেপ্টেম্বর এবং ১৮ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৯ সেপ্টেম্বর বিক্রি হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ